• ঢাকা
  • বুধবার, ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গণতন্ত্র পুনরুদ্ধারে আমরা সংগ্রাম করছি : ফখরুল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৩ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:০৬ পিএম
গণতন্ত্র পুনরুদ্ধারে আমরা সংগ্রাম করছি
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

ডেস্ক রিপোর্টার : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গণতন্ত্র পুনরুদ্ধারে আমরা লড়াই করছি, সংগ্রাম করছি। আমরা এই আন্দোলনকে মনে করছি মুক্তির আন্দোলন।

হাসপাতালে চিকিৎসাধীন জেএসডি সভাপতি আ স ম আবদুর রবকে শনিবার (১৩ মে) দেখতে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন। আ স ম আবদুর রব বেশ কয়েদিন ধরে ধানমন্ডির ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন।

মির্জা ফখরুলের সঙ্গে ছিলেন বিএনপির মিডিয়া সেলের আহ্বায়ক জহির উদ্দিন স্বপন ও সদস্য শায়রুল কবির খান। তারা কিছু সময় আসম আবদুর রবের পাশে অবস্থান করেন।

ফখরুল বলেন, 'আ স ম আবদুর রবকে দেখতে এসেছিলাম। তিনি দেশের রাজনীতিতে উল্লেখযোগ্য একজন ব্যক্তিত্ব। এদেশের স্বাধীনতা যুদ্ধে আসম আব্দুর রব গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন। স্বাধীনতা সংগ্রামকে সংগঠিত করতে কাজ করেছিলেন। তিনি এখনও এই বয়সে গণতন্ত্রের জন্য সংগ্রাম করছেন, কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, গণতন্ত্র মঞ্চের অন্যতম সদস্য তার দল। আমরা তাদের সাথে যুগপৎ আন্দোলন করছি। সেই আন্দোলনে গণতন্ত্র পুনরুদ্ধারে আমরা লড়াই করছি সংগ্রাম করছি। আশা করি, দ্রুত তিনি সুস্থ হয়ে উঠবেন, তার যে নেতৃত্ব, তা দিয়ে আমাদেরকে সহযোগিতা করবেন, মানুষকে মুক্ত হতে সহায়তা করবেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, আসম আবদুর রব অসুস্থ হলেও আন্দোলনে কোনো ব্যাঘাত ঘটবে না, ওনার দল রয়েছে, তাদের সাথে উনি কথা বলছেন, সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন।

বিএনপি মহাসচিব বলেন, 'আমরা এই আন্দোলনকে মনে করছি মুক্তির আন্দোলন। আমরা আশাবাদী, ১৯৭১ সালে যেভাবে স্বাধীনতা যুদ্ধে নেতৃত্ব দিয়েছেন, ঠিক একইভাবে গণতন্ত্রের সংগ্রামে লড়াইয়ে তিনি নেতৃত্ব দিতে পারবেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image