• ঢাকা
  • সোমবার, ৩০ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১৫ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আটোয়ারীতে অপহরণ হওয়া কিশোরী ঢাকা থেকে উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৭ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৪৩ পিএম
অপহরণ হওয়া কিশোরীকে ঢাকা থেকে উদ্ধার
আটককৃত অপহরণকারী

আটোয়ারী প্রতিনিধি, পঞ্চগড়: পঞ্চগড়ের আটোয়ারীতে অপহরণ মামলার প্রধান আসামীকে রাজধানী ঢাকা থেকে আটক করে অপহৃত কিশোরীকে উদ্ধার করেছে আটোয়ারী থানা পুলিশ।

জানা গেছে, অপহৃত কিশোরী (১৪) এর পিতা দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার বাসিন্দা। সে তার মামার বাড়ীতে থেকে পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার আলোয়াখোয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণিতে পড়ালেখা করতো। তার পরিবার সনাতন ধর্মাবলম্বী। গত ২৯ এপ্রিল ২০২২ ইং তারিখে ওই কিশোরী প্রাইভেট পড়ার জন্য মামার বাড়ী থেকে বের হয়ে আলোয়াখোয়া শিমুলতলী নামক স্থানে গেলে পূর্ব পরিকল্পিত ভাবে মাইক্রোবাস নিয়ে ওৎ পেতে থাকা দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার রাণীপুর (চাঁদপাড়া) গ্রামের মোঃ আব্দুল মমিনের পুত্র মোঃ জাহাঙ্গীর হোসেন সহ তার সহযোগিরা জোরপুর্বক মাইক্রেবাসে তুলে নিয়ে লা-পাত্তা হয়।

পরে কিশোরীর পিতা বাদী হয়ে মোঃ জাহাঙ্গীর হোসেন(২২)কে প্রধান আসামী করে আরো ৫জন  সহ অজ্ঞাতনামা আরো ৪/৫জনকে আসামী করে   ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন এর ৭/৯(১)/৩০ ধারায় আটোয়ারী থানায় একটি মামলা রুজু করেন। মামলা নং-০১, তারিখ: ০৫/০৫/২০২২ ইং।

মামলার প্রেক্ষিতে পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী’র নির্দেশক্রমে এবং আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ সোহেল রানা’র পরামর্শে সেকেন্ড অফিসার এসআই দিপেন্দ্র নাথ সিংহ ও এসআই মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে একটি অভিযানকারী দল ঢাকা’র উদ্দেশ্যে রওয়ানা হয়। গত ০৫ জুলাই ২০২২ ইং ডিজিটাল প্রযুক্তি ও কৌশল ব্যবহারের মাধ্যমে  রাজধানী ঢাকার দক্ষিণ খান থানা এলাকা হতে অপহরণকারী যুবক জাহাঙ্গীর হোসেন(২২)কে আটক করার পর অপহৃতা কিশোরীকে উদ্ধার করতে সক্ষম হয়।

চৌকস অভিযানকারী দল অপহরণকারী যুবক জাহাঙ্গীর ও অপহৃতা কিশোরীকে ০৬ জুলাই আটোয়ারী থানায় নিয়ে আসেন। আটোয়ারী থানার অফিসার ইনচার্জ অপহরণকারী আটক ও কিশোরী উদ্ধারের বিয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, দু’জনকেই বৃহস্পতিবার ০৭ জুলাই সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / মোঃ ইউসুফ আলী/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image