• ঢাকা
  • সোমবার, ৩০ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১৫ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দেশের বিদ্যুৎ খাতের অনিয়ম দুর্নীতি রুখতে হবে: জিএম কাদের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৯ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:১৫ পিএম
দেশের বিদ্যুৎ খাতের অনিয়ম দুর্নীতি
সভায় জি এম কাদের

বাকেরগঞ্জ প্রতিনিধি, বরিশাল : বাংলাদেশের বিদ্যুৎ খাতের অনিয়ম দুর্নীতি রুখতে হবে। সরকার বিদ্যুৎ খাতের উন্নয়নের জন্য মাসে দুই হাজার কোটি টাকা খরচ করছে। যারা বিদ্যুৎ খাতের উন্নয়ন করছে তারা সরকারের পিডিবির নিকট ৩০ হাজার কোটি টাকা বকেয়া পাবে। বাংলাদেশ ব্যাংকে নতুন নিদেশনা জারী করা হয়েছে। বিদ্যুৎ খাতের উন্নয়নের জন্য দেশের ব্যাংকগুলোকে পর্যাপ্ত পরিমাণ ঋণ দিতে বলা হয়েছে। অথচ এই টাকা দিয়ে বিদ্যুৎ খাতের উন্নয়ন হবে, নাকি দেশের বাইরে পাচার করা হবে বলা যাচ্ছে না।

আমরা জনগণ সরকারের অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে কথা বলবো এটাই স্বাভাবিক। কিন্তু আমাদেরকে কথা বলতে দেয়া হচ্ছে না। কেউ সরকারের বিরুদ্ধে কথা বললে বা মিছিল মিটিং করলেই তাদেরকে মামলা দেয়া হচ্ছে। এমনকি হেলমেট বাহিনী দিয়ে তাদেরকে দমন করা হচ্ছে। কেউ ভয়েও সরকারের অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে কথা বলছে না। এজন্যই আগামীতে জাতীয় পার্টিকে রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে। জাতীয় পার্টি দেশের উন্নয়নের জন্য কাজ করে অনিয়ম দুর্নীতি রুখে দিবে।

তিনি আরও বলেন, আগামীতে আপনারা বরিশাল-৬ (বাকেরগঞ্জ) আসনে বেগম নাসরিন জাহান রতনাকে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবেন।

বৃহস্পতিবার (২৮ জুলাই) সকাল ১১ টায় বাকেরগঞ্জ পল্লীভবনে উপজেলা জাতীয় পাটির নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য বেগম নাসরিন জাহান রতনার সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশিদ এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য ও বিরোধী দলীয় হুইপ মশিউর রহমান রাঙা এমপি, প্রেসিডিয়াম সদস্য সোলায়মান শেঠ, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, লিয়াকত হোসেন খোকা এমপি, মেজর সোহেল রানা এমপি, নূর ইসলাম তালুকদার এমপি, কেন্দ্রিয় মহিলা পার্টির সাধারন সম্পাদিকা নাজমা আক্তার এমপি, ঢাকা সিটি কর্পোরেশনের কাউন্সিলর শফিকুল ইসলাম সেন্টুসহ কেন্দ্রিয় নেতৃবৃন্দ।

এর আগে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি ঢাকা থেকে হেলিকপ্টারযোগে সকাল সাড়ে ১০ টায় বাকেরগঞ্জ রুহুল আমিন হাওলাদার হেলিপ্যাডে অবতরণ করেন। জাতীয় পার্টির কো- চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আলহাজ্জ এবিএম রুহুল আমিন হাওলাদারের নেতৃত্বে তাকে হেলিপ্যাড থেকে পাঁচ শতাধিক মোটরসাইকেল বহর নিয়ে বাকেরগঞ্জের সাহেবগঞ্জ পল্লীভবনে পৌছেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীভবনে পৌঁছলে প্রেসিডিয়াম সদস্য বেগম নাসরিন জাহান এমপি তাকে ফুলের শুভেচ্ছায় সিক্ত করেন।

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image