• ঢাকা
  • রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ভৈরবে নতুন ওসির যোগদান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৫১ এএম
ভৈরবে নতুন ওসির যোগদান
নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে মোহাম্মাদ মাকছুদুল আলম যোগাদান করেছেন

সোহানুর রহমান সোহান ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: ১৭ নভেম্বর ২মাস দুইদিন পর ভৈরব থানার নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে মোহাম্মাদ মাকছুদুল আলম যোগাদান করেছেন। ২০০৩সালে ২৬ তম ব্যাচে তিনি সর্ব প্রথম সাব-ইন্সপেক্টর (এস আই) পদে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগাদান করেন।পরে তিনি পদোন্নতি পেয়ে  টাঙ্গাইল জেলার  সখীপুর ও ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (ওসি)হিসাবে কর্মরত ছিলেন।

সর্বশেষ তিনি বরিশাল মেট্রোপলিটন এলাকায় ডিবিতে সততা এবং নিষ্ঠার সাথে কর্মরত ছিলেন। আজ রাত ৮টায় তিনি বন্দর নগরী ভৈরব থানায় নতুন অফিসার ইনচার্জ (ওসি)হিসাবে যোগাদান  করেন। তার জন্মস্থান: ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলায় তিনি প্রয়াত আলহাজ্ব আ:মান্নান ও মোছা:ফিরোজা বেগম দম্পতির তৃতীয় ছেলে।ব্যাক্তিগত জীবনে তিনি বিবাহিত।  স্ত্রী এবং তিন ছেলে নিয়ে তার দাম্পত্য জীবন দাম্পত্য জীবনে তিনি অনেক সুখী ব্যাক্তি।

প্রতিনিধি -কে নব যোগদানকৃত অফিসার ইনচার্জ (ওসি) মাকছুদুল আলম বলেন, ভৈরব উপজেলার সকল প্রকার অপরাধমূলক কর্মকান্ড দমন করতে এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নের লক্ষ্যে সকলের সার্বিক সহযোগীতা কামনা করেন তিনি। 

উল্লেখ্য: ২০২১সালের ৫ ডিসেম্বর ভৈরব থানার যোগাদান করে ছিলেন প্রাক্তন অফিসার ইনচার্জ মো.গোলাম মোস্তফা (পি পি এম)  কিন্তু কর্মক্ষেত্রে ভৈরব থানায় কয়েক দিন  না যেতেই আকষ্কিকভাবে গত ১৫ সেপ্টেম্বর তাকে হটাৎ স্ট্যন্ড রিলিজ করা পরে তাকে ট্যুরিস্ট পুলিশে বদলী করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image