• ঢাকা
  • শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সিদ্দিক বাজারে ভবনে বিস্ফোরণ, নিহত ৪


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৭ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:৫১ পিএম
বিস্ফোপর, নিহত ২
রাজধানীর সিদ্দিক বাজারের মঙ্গলবার বিকালে বিস্ফোরণের ঘটনায় বিধ্বস্ত বিল্ডিং

নিজস্ব প্রতিবেদক : পুরান ঢাকার সিদ্দিক বাজারে একটি বাণিজ্যিক ভবনে বিস্ফোরণে অন্তত চারজনের মৃত্যু হয়েছে; আহত হয়েছেন শতাধিক। ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষ জানিয়েছে, মঙ্গলবার বিকালে  দিকে ওই ভবনে বিস্ফোরণের পর ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট সেখানে উদ্ধার কাজ শুরু করে। ফায়ার সার্ভিসের উপ পরিচালক দিন মনি শর্মা গণমাধমকে জানান, নর্থ সাউথ রোডের ১৮০ হোল্ডিংয়ে একটা ভবনে বিস্ফোরণ ঘটেছে। পরে আপনাদের বিস্তারিত জানাতে পারব।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, সেখানে চারজনের মৃতদেহ নেওয়া হয়েছে। আহত হয়ে যারা হাসপাতালে গেছেন, তাদের সংখ্যা শতাধিক।  

সাকি প্লাজা নামের যে পাঁচ তলা ভবনে বিস্ফোরণ ঘটেছে, তার নিচতলায় কয়েকটি স্যানিটারি সামগ্র ও পাইপের দোকান রয়েছে। তার ওপরে চারটি ফ্লোরে ব্র্যাক ব্যাংকের গুলিস্থান শাখা এবং ব্র্যাক ব্যাংকের এসএমই সার্ভিস সেন্টার রয়েছে।  বিস্ফোরণে কাচ ভেঙে ব্যাংকের অফিস কক্ষগুলোর পর্দা ছিন্নভিন্ন হয়ে গেছে। ওই বনের উল্টো দিকে দাঁড়িয়ে থাকা একটি বাসও ক্ষতিগ্রস্ত হয়েছে বিস্ফোরণের ধাক্কায়। বিস্ফোরণের কারণ বা ঘটনার বিস্তারিত তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি ফায়ার সার্ভিস। 

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image