• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৮ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কোনো কিছু দিয়েই বীর মুক্তিযোদ্ধাদের ঋণ পরিশোধ করা সম্ভব নয় : ধর্ম প্রতিমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২২ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:০৭ পিএম
কোনো কিছু দিয়েই বীর মুক্তিযোদ্ধাদের ঋণ পরিশোধ করা সম্ভব নয়
ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান

নিউজ ডেস্ক : ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান বলেছেন, বীর মুক্তিযোদ্ধাগণ এদেশের শ্রেষ্ঠ সন্তান। জাতির পিতার ডাকে সাড়া দিয়ে বীর মুক্তিযোদ্ধাগণ জীবন বাজি রেখে যুদ্ধ করে জাতিকে একটি স্বাধীন  দেশ ও একটি মানচিত্র উপহার দিয়েছেন।  কোনো কিছু দিয়েই বীর মুক্তিযোদ্ধাদের ঋণ পরিশোধ করা সম্ভব  নয়।

প্রতিমন্ত্রী গতকাল ইসলামপুর উপজেলার মোঃ ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়ামে অনুষ্ঠিত ইসলামপুর উপজেলার বীর মুক্তিযোদ্ধাগণের মুক্তিযোদ্ধা সনদ ও স্মার্ট কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। 

প্রতিমন্ত্রী বলেন, বীর মুক্তিযোদ্ধাদের কল্যাণে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান  সরকার নিরলসভাবে কাজ করছে। বীর মুক্তিযোদ্ধারা এখন ন্যূনতম ২০ হাজার টাকা করে ভাতা পাচ্ছেন। এছাড়া অসচ্ছল মুক্তিযোদ্ধাদের জন্য  বীর নিবাস নির্মাণ করে দেওয়া হচ্ছে।

প্রতিমন্ত্রী বলেন, বীর মুক্তিযোদ্ধাগণকে মুক্তিযোদ্ধা সনদ ও স্মার্ট কার্ড প্রদান করে তাদের সুযোগ সুবিধার প্রাপ্তিকে সহজ করা হয়েছে।

ইসলামপুর উপজেলা নির্বাহী অফিসার তানভীর হাসান রুমানের সভাপতিত্বে এবং মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, জামালপুর জেলা শাখার সহ সভাপতি মোঃ জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আরো বক্তৃতা করেন ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট এস এম জামাল আব্দুন নাছের বাবুল,  ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল খালেক আখন্দ, মহিলা ভাইস চেয়ারম্যান  মোছা. রোজিনা আক্তার চায়না ইসলামপুর থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা  মোঃ মাজেদুর রহমান ও বীর মুক্তিযোদ্ধাগণ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image