• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৮ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিএনপির বিভাগীয় কর্মসূচি দেখে সরকার ভয় পেয়েছে: মির্জা আব্বাস


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:১৫ পিএম
সরকার ভয় পেয়েছে
বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস

নিউজ ডেস্ক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, বিভাগীয় কর্মসূচি দেখে সরকার ভয় পেয়েছে। মঙ্গলবার (৮ নভেম্বর) নয়াপল্টনে বিএনপির উদ্যোগে মেডিকেল ক্যাম্প ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি উদ্বোধনকালে তিনি এ মন্তব্য করেন।

মির্জা আব্বাস বলেন, বিএনপির অহিংস আন্দোলন বিতর্কিত করতেই সরকার আগুন সন্ত্রাসের ঘটনা ঘটানোর চেষ্টা করছে। তারা যা করবে তা আগবাড়িয়েই বলে দিচ্ছে।

বিএনপি শান্তিপূর্ণ আন্দোলনে বিশ্বাসী উল্লেখ করে তিনি আরও বলেন, ক্ষমতাসীনরা এর আগেও নিজেরা আগুন সন্ত্রাসের ঘটনা ঘটিয়েছে। এ বিষয়ে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান মির্জা আব্বাস।

এর আগে এদিন সকালে নয়াপল্টনে মহিলা দলের র‌্যালি-পূর্ববর্তী সংক্ষিপ্ত সমাবেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, বিএনপির অহিংস আন্দোলনে সহিংসতা করতে ক্ষমতাসীনরা আবারও নতুন করে আগুন সন্ত্রাসের নাটক সাজাচ্ছে। সবাইকে ক্ষমতাসীনদের এ নতুন আগুন সন্ত্রাসের বিষয়ে সজাগ থাকতে হবে।

আমীর খসরু বলেন, আগুন সন্ত্রাসের নাটক শুরু হয়ে গেছে; আবার কান্নাকাটি শুরু হয়েছে। বিএনপি সন্ত্রাসী দল নয়; বরং আওয়ামী লীগ আগুন দিয়েছে, লগি-বৈঠা দিয়ে মানুষ হত্যা করেছে। আওয়ামী লীগের রেকর্ড আছে। বিএনপির কাছে যথেষ্ট প্রমাণ আছে কারা আগুন সন্ত্রাস করে বিএনপির আন্দোলনে দায় চাপিয়েছে। মানুষ জানে কারা আগুন সন্ত্রাস চালিয়েছে।

তিনি বলেন, দলীয় সরকারের অধীনে কোনো নির্বাচন নয়। আন্দোলনের মাধ্যমে সরকারকে সরাতে হবে। আওয়ামী লীগ চায় যে কোনো অবস্থায় বিএনপিকে নির্বাচনে নিয়ে আবারও আগের মতো নির্বাচন করবে। এবার তা হবে না। দলীয় সরকারের অধীনে কোনো নির্বাচন হতে দেয়া হবে না।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image