• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আটোয়ারীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট প্রস্তুতিমুলক সভা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০১ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৪৩ পিএম
আটোয়ারীতে
বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট প্রস্তুতিমুলক সভা

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনুর্ধ্ব-১৭)-২০২৩ উপজেলা পর্যায়ে আয়োজনের লক্ষ্যে প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার ( ০১ জুন) বেলা ১১ টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সভাটি অনুষ্ঠিত হয়। 

এতে সভাপতিত্ব করেন এবং স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম। ফুটবল টুর্নামেন্ট সু-শৃঙ্খল ও সুষ্ঠ পরিবেশে আয়োজনের লক্ষ্যে পরামর্শমুলক মতামত ব্যক্ত করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার লুৎফুল কবির মোঃ কামরুল হাসান, উপজেলা শিক্ষা অফিসার মোঃ মাসুদ হাসান,উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মিজানুর রহমান, ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ, মোহাম্মদ শাহ্, মোজাক্কারুল আলম, আবু জাহেদ, আলহাজ¦ দেলোয়ার হোসেন প্রমুখ। সভায় বিস্তারিত আলোচনার পর আগামী ৯ জুন উপজেলা পর্যায়ে টুর্নামেন্ট শুরু করার সিদ্ধান্ত হয়।

এর আগে ইউনিয়ন পর্যায়ে টুর্নামেন্ট শেষ করে ৭ জুনের মধ্যে বাছাইকৃত (বালক অনুর্ধ্ব-১৭) বৈধ খেলোয়াড়ের তালিকা প্রয়োজনীয় কাগজপত্রসহ উপজেলায় দাখিল করার পরামর্শ দেওয়া হয় ইউপি চেয়ারম্যান ও সংশ্লিষ্ট ইউপি সচিবদের। উপজেলা পর্যায়ে জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সঠিকভাবে বাস্তবায়নের জন্য শক্তিশালী মূল কমিটি ও উপ-কমিটি গঠন করা হয়েছে। সভার সিদ্ধান্ত মতে আগামী ১২ জুন উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image