• ঢাকা
  • বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

উন্নয়ন কাজ ত্বরান্বিত করতে ঠিকাদারদের ভূমিকা রাখতে হবে: ধর্ম প্রতিমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৬ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:৩৪ পিএম
উন্নয়ন কাজ ত্বরান্বিত
সভায় ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান

ইসলামপুর প্রতিনিধি, জামালপুর: ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান বলেছেন, নির্ধারিত সময়ে প্রকল্প বাস্তবায়নের কাজ সম্পন্ন করতে হবে। প্রকল্প বাস্তবায়ন করতে গিয়ে স্থানীয় পর্যায়ে  কোন সমস্যা দেখা দিলে জনপ্রতিনিধি ও প্রশাসনের সহযোগিতায় সমস্যার সমাধান করে উন্নয়ন কাজ ত্বরান্বিত করতে হবে। উন্নয়ন কার্যক্রম বাস্তবায়নে আরও আন্তরিকতা ও দায়িত্ব শীল হয়ে কাজ করতে হবে।

প্রতিমন্ত্রী রবিবার হামালপুরের  ইসলামপুর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে জিওবি রক্ষণাবেক্ষণ প্রকল্পের আওতায় মেরামত কাজ ও বিভিন্ন প্রকল্পের আওতায় উন্নয়ন কাজ সংক্রান্ত বিষয়ে এলজিইডি, উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের সাথে ঠিকাদারদের সাথে মত বিনিময়ে এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী ঠিকাদারদের উদ্দেশ্যে বলেন, উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে শুধু নিজেদের লাভ- ক্ষতির বিষয় চিন্তা করলেই হবেনা এর সাথে নিজেদের এলাকার উন্নয়ন তথা দেশের উন্নয়ন সম্পৃক্ত।

তিনি আরও বলেন, ইসলামপুর উপজেলায় বাস্তবায়নাধীন উন্নয়ন প্রকল্প সঠিক ভাবে নির্ধারিত সময়ে বাস্তবায়ন করা গেলে আরও উন্নয়ন প্রকল্প গ্রহণ করা সম্ভব হবে।

ইসলামপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান আলোচক ছিলেন জামালপুর জেলা এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোঃ সায়েদুজ্জামান সাদেক ।

অন্যানের মধ্য উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট এস এম জামাল আব্দুন নাছের বাবুল, পরিষদের  ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ, রোজিনা আক্তার চায়না,  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাজেদুর রহমান প্রমূখ। এতে ও বিভিন্ন প্রকল্প বাস্তবায়নকারী ঠিকাদারবৃন্দঅংশ নেন।

এরপর বিকেলে ধর্ম প্রতিমন্ত্রী সাম্প্রতিক ইসলামপুর উপজেলার চরপুটিমারী ইউনিয়ন পরিষদের  নির্বাচনকালীন সহিংসতায় আগ্রাখালী গ্রামের ক্ষতিগ্রস্ত বাড়িঘর পরিদর্শন করেন এবং আক্রান্ত পরিবার সমূহের সদস্যদের খোঁজ খবর নেন এবং দায়ী ব্যক্তিদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক বিচারের মুখোমুখি করার আশ্বাস প্রদান করেন।

ঢাকানিউজ২৪.কম / লিয়াকত হোসাইন লায়ন/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image