• ঢাকা
  • শনিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ভারতের একটি হাসপাতালে অগ্নিকান্ডে মালিকসহ ৫জন নিহত 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:২০ পিএম
ভারতের একটি হাসপাতালে
অগ্নিকান্ডে মালিকসহ ৫জন নিহত 

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের একটি বেসরকারি হাসপাতালে আগুনে পুড়ে মালিকসহ পাঁচ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে ২ জন চিকিৎসক রয়েছেন। রাঁচি থেকে প্রায় ১৭০ কিলোমিটার দূরে ধানবাদের ব্যাংক মোড় এলাকায় শুক্রবার দিবাগত রাত ২টার দিকে এ ঘটনাটি ঘটে। উদ্ধার কাজ চলছে ।

স্থানীয় সূত্রে খবর, মৃতদের মধ্যে রয়েছেন হাসপাতালের মালিক তথা চিকিৎসক বিকাশ হাজরা, তাঁর স্ত্রী চিকিৎসক প্রেমা হাজরা এবং পরিচারিকা তারা দেবী। এ ছাড়া সোহান খানারি নামে আরও এক জনের দেহ চিহ্নিত হয়েছে। বাকি এক জনের পরিচয় এখনও জানা যায়নি। সব মিলিয়ে চিকিৎসক দম্পতি-সহ ৫ জনের মৃত্যু হয়েছে। একটি পোষ্য কুকুরও পুড়ে মারা গিয়েছে। 

পুলিশের প্রাথমিক অনুমান, আগুনের ঘটনার পর শ্বাসকষ্টজনিত কারণে এই মৃত্যুর ঘটনা ঘটেছে।

আনন্দবাজার পত্রিকা জানায়, বাড়ির একটি অংশে হাসপাতাল করেছিলেন চিকিৎসক দম্পতি। শুক্রবার রাতে হঠাৎ ওই হাসপাতালে আগুন লেগে যায়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় ঝাড়খণ্ড পুলিশ এবং দমকলবাহিনী। বেশ কয়েক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। 

ধানবাদের সাব-ডিভিশনাল ম্যাজিস্ট্রেট (এসডিএম) প্রেমকুমার তিওয়ারি সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, মনে করা হচ্ছে স্টোর রুমে লাগা আগুন ছড়িয়ে পড়ায় এই কাণ্ড। এ ঘটনায় এক জনের অসুস্থ হওয়ার খবর পেয়েছি। তবে আগুন লাগার কারণ এখনও জানা যায়নি। সেটা জানতে তদন্ত চলছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image