• ঢাকা
  • শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৭ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বঙ্গবন্ধুর ওপর অসাধারণ গান নিয়ে এলেন শিল্পী পান্না


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৯ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:০০ পিএম
অসাধারণ গান নিয়ে এলেন
শিল্পী পান্না

জাকির হোসেন আজাদী: দেশের প্রতিষ্ঠিত কণ্ঠশিল্পী পান্না খানম দীর্ঘদিন ধরে আমাদের সঙ্গীতাঙ্গনে আলো ছড়াচ্ছেন। তিনি টেলিভিশন ও স্টেজ শোতে অসাধারণ গান পরিবেশনের মাধ‍্যমে দর্শক শ্রোতাদের মন জয় করতে সক্ষম হয়েছেন । এবার তিনি নিয়ে আসছেন বঙ্গবন্ধুকে নিয়ে একটি   অনবদ্য অসাধারণ গান। গানটি ( ২৯ আগস্ট ) সোমবার  দুপুর তিনটায় মুক্তি পাচ্ছে। এই বিষয়ে তাঁর সাথে বিস্তারিত কথা হয়। তখন  তিনি জাতির মহানায়ক গান ও তাঁর সঙ্গীত জীবনের নানা বিষয় তুলে ধরেন।

শিল্পী পান্না বলেন, "  সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে  Bengal channel 24 এ মুক্তি পেলো  "জাতির মহানায়ক ”।  এই গানটি নিয়ে আমি খুবই আশাবাদী। আশা করছি আমার প্রিয় দর্শকদের ভালো লাগবে। গানটি   লিখছেন আব্বাস আলী মোল্লা। মিউজিক এন্ড টিউন করেছেন রবিন ইসলাম, মডেল এমএসটি পান্না,  সৈয়দ তুর্যা নীল ও রাহুল আশিক। প্রযোজনা ও  পরিচালনা করেছেন বেঙ্গল চ্যানেল ২৪ এর সিইও এবিএম সিরাজুল হক সাজিদ।"


তিনি আরও  বলেন , "তাছাড়া আমার মৌলিক গান "আপন মানুষ চিনলি না"  গানটি পহেলা সেপ্টেম্বর বিকেল তিনটায় শুভমুক্তি।  আমার ইউটিউব চ্যানেল পিএম মিউজিক  ইউটিউব চ্যানেলে মুক্তি  পাবে। এই গানটির ব‍্যাপারেও  আমি খুব উচ্ছসিত। আমার প্রিয় দর্শকরা এই গানটিও পছন্দ করবে আশা করছি।

তিনি বলেন, " এপর্যন্ত প্রায় ১৫০টির উপরে  গান করেছি তার মধ্যে মৌলিক গান সবগুলোই। আর কভার মাত্র চার থেকে পাঁচটা।  আমি ক্লাস ফাইভ থেকেই গান গাওয়া শুরু করি ও শিখি। আমার প্রথম ওস্তাদ মজনুর রহমান, দ্বিতীয় ওস্তাদ আব্বাস আলী মোল্লা, তৃতীয় ওস্তাদ আবু হেনা মোস্তফা কামাল।"

তিনি বলেন, "আমি মূলত পল্লীগীতি গান গাইতে স্বাচ্ছন্দ্যবোধ করি। আমি ভবিষ্যতে দর্শকদেরকে  আরও  ভালো গান ও  মিউজিক ভিডিও দেওয়ার চেষ্টা করব। আমার একটা ইউটিউব চ্যানেল আছে।  পিএম মিউজিক। এই চ্যানেলে দেশের গান বঙ্গবন্ধুর গান। পল্লীগীতি গান আধুনিক গান আছে বেশি বেশি। আমার দর্শক-শ্রোতাদের কে আমি একটা কথা আগেও বলছি এখনও বলছি বেশি বেশি বাংলা গান শুনুন এবং বাংলা গানের সাথেই থাকুন।"

বেঙ্গল চ্যানেল ২৪ এর সিইও এবিএম সিরাজুল হক সাজিদ বলেন, তার চ্যানেলটি বঙ্গবন্ধু ও নতুন প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরার কাজ করছে।  এ কারন থেকেই বেঙ্গল চ্যানেল ২৪ এ গানটি প্রকাশ করা হয়েছে। গত ১৫ই আগস্ট শোক দিবসে " রক্তে ভেজা ১৫ ই আগস্ট” শিরোনামে পান্নার কন্ঠে একটি গান প্রকাশ করা হয়েছিল।"

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image