• ঢাকা
  • রবিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বাকেরগঞ্জের নিয়ামতিতে বসত বাড়িতে সন্ত্রাসী হামলা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ৩০ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:২৭ পিএম
নিয়ামতিতে
বসত বাড়িতে সন্ত্রাসী হামলা

মো, জাহেদুল ইসলাম, বাকেরগঞ্জ  প্রতিনিধি : বরিশালের বাকেরগঞ্জের নিয়ামতিতে ত্রাস সৃষ্টি করে বসতবাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাট করা হয়েছে। হামলায় মোঃ জাকির হোসেন (৪৫) ও তার বৃদ্ধা মা রাহিমা বেগম (৬৫) গুরুতর আহত হয়েছেন। আহত মোঃ জাকির হোসেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অভিযোগ জানা যায়, উপজেলার নিয়ামত ইউনিয়নের বাজার সংলগ্ন বাকেরগঞ্জ টু নিয়ামতি সড়কের বাম পাশে দুইতলা বিল্ডিং নির্মাণ করে বসবাস করেন ব্যবসায়ী মোঃ জাকির হোসেন। মঙ্গলবার দিবাগত রাত একটার দিকে মাদক ব্যবসায়ী নান্টু হাতে রামদা নিয়ে তার বাড়ির গেটের সিসিটিভির ক্যামেরা ভেঙ্গে ফেলে। 

তারপর শাহীন ফরাজী, রাজিব ফরাজী, নান্টু, মামুন ও হোসেনের নেতৃত্বে ১০-১২ জন রামদা ও দা নিয়ে জাকির হোসেনের বসতবাড়িতে অনিধিকার প্রবেশ করে ত্রাস সৃষ্টি করে তার ঘরের আসবাবপত্র ভাঙচুর করে। এসময় হামলাকারীরা আলমিরা ভেঙে ৫ লক্ষ টাকা মূল্যের স্বর্ণালংকার ও নগদ টাকা ছিনাইয়া নেয়। ঘর মালিক জাকির হোসেন ও তার বৃদ্ধা মা বাঁধা দিতে গেলে তাদেরকে কুপিয়ে জখম করে। 

আহত মোঃ জাকির হোসেন জানান, ত্রাস সৃষ্টি করে তার বসতবাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনায় ফের হামলার আশংকায় তিনি ও তার পরিবার নিরাপত্তাহীনতায় রয়েছেন।

বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আলাউদ্দিন মিলন হামলার কথা স্বীকার করে জানান, জাকির হোসেনের পরিবার বিষয়টি নিয়ে ৯৯৯ এ কল দিলে তিনিসহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতির নিয়ন্ত্রণ করেন। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নিবেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image