• ঢাকা
  • শুক্রবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

জীবানুমুক্ত করা ছাড়া অপারেশনে জরিমানা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:২৬ পিএম
জীবানুমুক্ত করা ছাড়া
অপারেশনে জরিমানা

গিয়াস উদ্দিন রনি, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জে একটি প্রাইভেট হাসপাতালে এমবিবিএস ডাক্তার, প্যাথলজিস্ট না থাকা এবং অপারেশনের যন্ত্রপাতি জীবানুমুক্ত করা ছাড়া অপারেশনের অভিযোগে হাসপাতালের ম্যানেজারকে ১ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। একই সাথে অর্থদন্ড অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়। 

রোববার (১৫ জানুয়ারি) দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও বেগমগঞ্জ উপজেলা কর্মকর্তা (ইউএনও) মো.ইয়াসীর আরাফাত উপজেলার জমিদারহাটের মনোয়ারা জেনারেল হাসপাতাল প্রাইভেট লিমিটেডের ম্যানেজারকে এই জরিমানা করেন।    

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, উপজেলার জমিদারহাটের মনোয়ারা জেনারেল প্রাইভেট হাসপাতালে এমবিবিএস ডাক্তার,প্যাথলজিস্ট না থাকা এবং অপারেশনের যন্ত্রপাতি জীবানুমুক্ত করা ছাড়া অপারেশ করার অভিযোগে রোববার দুপুরের দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও বেগমগঞ্জ উপজেলা কর্মকর্তা (ইউএনও) মো.ইয়াসীর আরাফাতের নেতৃত্বে উপজেলার জমিদারহাটের মনোয়ারা জেনারেল প্রাইভেট হাসপাতালে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। অভিযানে অভিযোগের সত্যতা পেয়ে হাসপাতালের ম্যানেজার মো.মেহেনাজ (৩২) কে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর সংশ্লিষ্ট ধারায় ১ লাখ টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। অর্থদন্ড অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। 

এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় অংশ নেয় বেগমগঞ্জ মডেল থানা পুলিশের একটি দল ও বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ সাইফুল ইসলাম।  

ঢাকানিউজ২৪.কম / কেএন

স্বাস্থ্য বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image