• ঢাকা
  • রবিবার, ২১ জ্যৈষ্ঠ ১৪৩০ বঙ্গাব্দ; ০৪ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সামাজিক পরিবেশ ও মানবাধিকার বাস্তবায়ন সংস্থার ইফতার সামগ্রী বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৫ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:২০ পিএম
সামাজিক পরিবেশ ও মানবাধিকার বাস্তবায়ন সংস্থার
ইফতার সামগ্রী বিতরণ

ডেস্ক রিপোর্টার : সামাজিক পরিবেশ ও মানবাধিকার বাস্তবায়ন সংস্থার উদ্যোগে ২৫ মার্চ শনিবার সকালে যাত্রাবাড়ী থানার সংস্থার মাতুয়াইল প্রশিক্ষণ ক্যাম্পাসে মাদক-সন্ত্রাস ও ইভটিজিং প্রতিরোধে করণীয় শীর্ষক আলোচনা সভা ও ইফতার সামগ্রী বিতরণ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন ডিএমপি ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ জিয়াউল আহসান তালুকদার। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিএমপি ডেমরা জোনের এসি বাবু মধু সুদন দাস, যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মফিজুল আলম, ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সফিকুর রহমান পিপিএম। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৬৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শামসুদ্দিন ভূঁইয়া সেন্টু, রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ)’র চেয়ারম্যান এস এম জহিরুল ইসলাম, মানবতা ফাউন্ডেশনের চেয়ারম্যান এস এম আবু তাহের মিয়াজী, গিরিধারা জামে মসজিদের সাধারণ সম্পাদক হাজী মোঃ নজরুল ইসলাম, জুঁইফুল ডেভেলপারর্স কোম্পানী লিঃ এর চেয়ারম্যান মোঃ আবু ইউসুফ। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সামাজিক পরিবেশ ও মানবাধিকার বাস্তবায়ন সংস্থার সভাপতি লায়ন এইচ এম ইব্রাহিম ভূঁইয়া। অনুষ্ঠান পরিচালনা করেন সিনিয়র সাংবাদিক আব্দুল বাতেন সরকার। 

এসময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাপ্তাহিক ঝুমু’র এর ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ মাসুদ আলম, এফবিজেওর ভাইস চেয়ারম্যান লুৎফুন নাহার রিক্তা, স্থানীয় সমাজসেবক মোঃ মনির হোসেন। অনুষ্ঠানে সুবিধাবঞ্চিতদের মাঝে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে ডিএমপির ওয়ারী জোনের ডিসি মোঃ জিয়াউল আহসান তালুকদার বলেন, পুলিশের ওয়ারী বিভাগকে সন্ত্রাস, মাদক, জঙ্গীবাদ ও ইভটিজিংমুক্ত রাখতে পুলিশের সবকয়টি বিভাগ সব সময় তৎপর ভূমিকা পালন করছে। ইতোমধ্যে মাদক ও সন্ত্রাস আটক, তাদের বিরুদ্ধে মামলায় প্রশংশিত ভূমিকা পালন করছে ওয়ারী বিভাগ। আমরা সব সময় জনগণের সার্বিক সহযোগিতা কামনা করছি। 

তিনি আরো বলেন, ওয়ারী বিভাগে পুলিশের দরজা সাধারণ জনগণের জন্য সব সময় খোলা। তাদের প্রয়োজনে যে কোন সময় সরাসরি অথবা ফোনে আমাদের সাথে যোগযোগ করলে আমরা সর্বোচ্চ সেবা দিতে প্রস্তুত আছি।

সভাপতির বক্তব্যে লায়ন এইচ এম ইব্রাহিম ভূঁইয়া বলেন, সংস্থাটি প্রতিষ্ঠার পর থেকে এযাবত আমার এবং সংস্থার পরিচালকদের পিতা-মাতার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে প্রতি মাহে রমজানে আমরা হতদরিদ্রদের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করে থাকি। আগামী দিনেও আমাদের এ কর্মসূচি অব্যাহত থাকবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image