• ঢাকা
  • শনিবার, ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

জামালপুরে জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৭ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ০২:৫৫ পিএম
জনপ্রতিনিধিসহ বিভিন্ন ইউনিয়নের সচিব ও পরিষদের উদ্যোক্তারা উপস্থিত ছিলেন
আলোচনা সভা

সুমন আদিত্য, জামালপুর প্রতিনিধি: সবার জন্য প্রয়োজন, জন্ম ও মৃত্যুর পরপরই নিবন্ধন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে জামালপুর দেওয়ানগঞ্জ ও বকশীগঞ্জ উপজেলায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত হয়েছে।

৬ অক্টোবর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের সভা কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সকালে বকশিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনমুন জাহান লিজার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন বকশীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার। এসিল্যান্ড স্নিগ্ধা দাস, বকশীগঞ্জ থানার ওসি (তদন্ত) আবদুর রহিম, বগারচর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলম প্রমূখ।

এছাড়া সভায় উপজেলা প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধিসহ বিভিন্ন ইউনিয়নের সচিব ও পরিষদের উদ্যোক্তারা উপস্থিত ছিলেন।

বিকেলে দেওয়াগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মুনমুন জাহান লিজার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন- জেলা পরিষদের সদস্য আসলাম হোসেন, স্থানীয় এমপির প্রতিনিধি মোস্তাকিম বিল্লাহ, মডেল থানার ওসি(তদন্ত)আনছার উদ্দিন, মহিলা বিষয়ক কর্মকর্তা নূরে ফাতেমা প্রমুখ।

এসময় উপজেলার বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, সচিব, গ্রাম পুলিশ উপস্থিত ছিলেন। বক্তারা, জন্ম ও মৃত্যু নিবন্ধনের প্রয়োজনীয়তা সম্পর্কে গুরুত্বপূর্ণ আলোচনা করেন। শিশু জন্মের পরপরই জন্মনিবন্ধন নিশ্চিত করতে অভিভাবকদের দায়িত্বশীল ভূমিকা রাখার আহ্বান জানানো হয়।

 

ঢাকানিউজ২৪.কম / সুমন আদিত্য

উৎসব / দিবস বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image