• ঢাকা
  • শুক্রবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যত 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:২৯ পিএম
আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যত 
শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

মমিনুল হক রুবেল, নবীনগর প্রতিনিধি: আজকের শিশু আগামী দিনের ভবিষ্যত ওদের সুস্বাস্থ্য ও লেখা পড়া আমাদের প্রচেষ্টা ২০ ডিসেম্বর মঙ্গলবার সকালে ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলা কাইতলা উত্তর ইউনিয়নের সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে এসব কথা বলেন উপজেলা নির্বাহী অফিসার একরামুল সিদ্দিক।

তিনি আরো বলেন, কাইতলা উত্তর ইউনিয়নের সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করেছি যা আপনাদের সন্তানের লেখা পড়ার জন্য প্রয়োজন। নবীনগর বিভিন্ন যায়গায় শহীদ মিনার করে দিচ্ছি অন্যান্য কাজ করছি, ডিসেম্বর মাস চলে যাচ্ছে নতুন শিক্ষা বর্ষ আসবে আপনারা আপনাদের ছেলে মেয়েদের কে নিয়মিত স্কুলে পাঠাবেন।

ছেলে মেয়েরা স্কুলে যাওয়ার পূর্বে সকালের নাস্তা এবং টিফিন বক্সে দুপুরের খাবার দিয়ে পাঠাবেন।শিক্ষক সংকট,গাইড ওয়াল,নতুন ভবন নির্মাণ সহ যে তিনটি দাবি করেছেন সেই তিনটি দাবি আমি উর্ধ্বতন কর্মকর্তার সাথে কথা বলে দাবি গুলো পূরণ করবো ইনশাআল্লাহ।

এসময় অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল ইমরান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারি শিক্ষা অফিসার আব্দুল কাইয়ুম ভূইয়া,উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি এটি.এম রেজাউল করিম সবুজ,ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুল হক দুলাল সহ গ্রামের গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে কাইতলা উত্তর ইউনিয়নের সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫৩৫ জন শিক্ষার্থীদের মাঝে ব্যাগ,ট্যাবিল,খাতা কলম ও টিফিন বক্স বিতরণ করা হয় এবং নোয়াগাঁও উচ্চ বিদ্যালয়ে ২০ টি ব্যান্স বিতরণ করেন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image