• ঢাকা
  • বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন চায় বিএনপি: রিজভী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৫:০২ পিএম
নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী

ডেস্ক রিপোর্টার: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে সরকারের প্রতি আবারও আহ্বান জানিয়েছে বিএনপি।

শনিবার (২৫ ডিসেম্বর) সকালে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে শ্রমিক দলের অনুষ্ঠানে এ কথা জানান বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, বিরোধীদলের নেতাকর্মীসহ গোটা জাতি এক ভয়ংকর পরিস্থিতির মধ্যে দিন যাপন করছে। কথা বলতে ভয় হয়, ডান দিকে তাকাতে ভয় হয়, বাম দিকে তাকাতে ভয় হয়। পিছনের দিকে তাকাতে ভয়। মনে হয় চারদিকে অনেক লাল চোখ আমাদের অনুসরণ করছে কি-না। যুগে যুগে, দেশে দেশে যেখানে নাৎসিবাদ কায়েম হয়, ফ্যাসিবাদ কায়েম হয় সেখানে এমন পরিস্থিতির সৃষ্টি হয়। বাংলাদেশে এখন সেই পরিস্থিতি বিরাজ করছে।

এ সময় বর্তমান সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে না উল্লেখ করে খালেদা জিয়ার মুক্তির জন্য সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

রিজভী বলেন, একজন নেত্রী-যিনি জীবনে কখনো হারেননি। তিনি গণতন্ত্রের জন্য কখনো আপস করেননি। ব্যক্তিগত সুখ-স্বাচ্ছন্দ্য, ক্ষমতার মোহ এবং মায়া অতিক্রম করে জনগণের পক্ষে দৃঢ়তার সঙ্গে যিনি লড়াই করেছেন, সেই নেত্রীকে আজ বিনা চিকিৎসায় এভারকেয়ার হাসপাতালে ধুঁকতে হচ্ছে। এক গভীর চক্রান্তের জালে ধুঁকতে ধুঁকতে তিনি যেন পৃথিবী ছেড়ে চলে যান, এমনই মাস্টারপ্ল্যান করে খালেদা জিয়ার প্রতি নিষ্ঠুর আচরণ করা হচ্ছে। তার সুস্থতাই হচ্ছে গণতন্ত্রের সুস্থতা। খালেদা জিয়ার স্বাভাবিক চলাচলের মধ্যেই আবার ফিরে আসবে গণতন্ত্রের মুক্ত বাতাস।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image