• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১১ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা অনেক ভালো: উপাচার্য শারফুদ্দিন আহমেদ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১১:৪৫ এএম
ওবায়দুল কাদেরের স্বাস্থ্য ভালো
ওবায়দুল কাদের

ডেস্ক রিপোর্টার: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক শারফুদ্দিন আহমেদ জানিয়েছেন, চিকিৎসাধীন ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা আগের চেয়ে অনেক ভালো ।

উপাচার্য বলেন, গতকালের চেয়ে আজকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের অবস্থা অনেক ভালো। তবে অবজারভেশনের জন্য আরও দুই-এক দিন হাসপাতালে রাখা হবে।

এর আগে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের চিকিৎসায় করণীয় নির্ধারণে ১০ সদস্যের মেডিকেল বোর্ড বুধবার সকাল ১০টায় বৈঠকে বসেন।

বিএসএমএমইউ উপাচার্য অধ্যাপক শারফুদ্দিন আহমেদসহ ১০ সদস্যের টিম বৈঠকে উপস্থিত ছিলেন। বৈঠক শেষে সংবাদ সম্মেলন করেন অধ্যাপক শারফুদ্দিন। আ'লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের খোঁজখবর নিতে তার ছোট ভাই কাদের মির্জা সেখানে উপস্থিত রয়েছেন। ৪১১ নং ভিআইপি রিলাক্স কেবিনে এই বৈঠক হচ্ছে। ওবায়দুল কাদের ভর্তি রয়েছেন ৩১২ নং ভিআইপি কেবিনে।

ওবায়দুল কাদেরের চিকিৎসায় ১০ সদস্যের বোর্ড গঠনের বিষয়টি মঙ্গলবার বিকেলে নিশ্চিত করেন বিএসএমএমইউ উপাচার্য অধ্যাপক শারফুদ্দিন আহমেদ। অসুস্থতার বিষয়টি নিশ্চিত করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন দলটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

তিনি লিখেছেন, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মৃদু শারীরিক অসুস্থতার কারণে এবং নিয়মিত কিছু চেকআপের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হয়েছেন।

আরও লিখেন, বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে। একই সঙ্গে হাসপাতালে গিয়ে অহেতুক ভিড় না করার আহ্বান জানানো হচ্ছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

স্বাস্থ্য বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image