• ঢাকা
  • রবিবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ফুলবাড়ীতে ১৬ লক্ষ টাকার চেক ফেরত দিলেন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৫ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৪৪ পিএম
১৬ লক্ষ টাকার চেক ফেরত দিলেন
১৬ লক্ষ টাকার চেক ফেরত দিলেন

ফুলবাড়ী প্রতিনিধি, দিনাজপুর: দিনাজপুরের ফুলবাড়ীতে ১৬ লক্ষ টাকার চেক কুড়ে পেয়ে যথাযথ কর্তৃপক্ষের নিকট ফেরত দিয়ে মানবতার দৃষ্টান্ত রাখলেন ওয়েল্ডিং মিন্ত্রী আসলাম খান।

উপজেলা সুত্রে জানাযায়,ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয়ে নিযুক্ত সিএ কাম-উচ্চমান সহকারী আসাদুজ্জামান উপজেলা নির্বাহী অফিসারের স্বাক্ষরকৃত  ১৬ লক্ষ টাকার চেক সোমবার সকালে বাসা থেকে অফিসে নিয়ে আসার সময় হারিয়ে ফেলে। অনেক খোঁজা খুজি করে না পেয়ে থানায় একটি সাধারণ ডাইরী করেন তিনি।

এদিকে ওয়েল্ডিং মিস্ত্রী আসলাম খান বাড়ী খরচ করার জন্য বাজারে আসলে সে রাস্তায় চেকটি কুড়ে পান। সেখানে সে দেখে  চেকে ১৬ লক্ষা টাকা লেখা আছে এবং যথাযথ কর্তৃপক্ষের স্বাক্ষর করা আছে। সে তৎক্ষনাৎ চেকটি তার মালিকের কাছে ফেরত দিবে বলে মনস্থির করেন এবং বিষয়টি সাংবাদিক হারুন-উর-রশীদকে জানান।

পরে সাংবাদিকের সহযোগীতায় উপজেলা নির্বাহী অফিসারের কনফারেন্স রুমে দিনাজপুর-৫ আসানের এমপি বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মোঃ মোস্তাফিজুর রহমানের কাছে চেকটি হস্তান্তর করেন।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন,উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দিন,উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী,বেদদিঘী ইউপি চেয়ারম্যান শাহ আব্দুল কুদ্দুস,কাজিহাল ইউপি চেয়ারম্যান মানিক রতনসহ অনেকে উপস্থিত ছিলেন। 

ঢাকানিউজ২৪.কম / মোঃ হারুন-উর-রশীদ/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image