• ঢাকা
  • শুক্রবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২০ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বোমা হামলায় নিহত সিপিবির নেতাদের স্মরণে গণফোরামের শ্রদ্ধাঞ্জলি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:২০ পিএম
নারকীয় হত্যাকান্ডের হৃদয় বিদারক স্মৃতি ভুলে যাবার নয়
বেদিতে শহীদদের স্মৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে গণফোরাম

নিউজ ডেস্ক:  ২০ই জানুয়ারী সিপিবির মহাসমাবেশে বোমা হামলায় নিহতদের স্মরণে গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র এডভোকেট সুব্রত চৌধুরীর নেতৃত্বে বাংলাদেশের কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় কার্যালয় মুক্তি ভবনের সম্মুখে শহীদ স্মরণে নির্মিত অস্থায়ী বেদিতে শহীদদের স্মৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে গণফোরাম।

সুব্রত চৌধুরী বলেন, ২০০১ সনের এই দিনে নারকীয় হত্যাকান্ডের হৃদয় বিদারক স্মৃতি ভুলে যাবার নয়। এই আত্মত্যাগ বৃথা যাবে না। এই সময়ে আরো কয়েকটি বোমা হামলার ঘটনা ঘটে কিন্তু অতীব দুঃখের সাথে বলছি সেসময়ের ক্ষমতাসীনরা দায়সারা ভাবে এড়িয়ে গেছে। আজ ২১ বছার পরেও সুষ্ঠু তদন্তের মাধ্যমে বিচার হয়নি। দীর্ঘ ১৩ বছর ক্ষমতায় থাকা আওয়ামী লীগ এসব ব্যাপারে উদাসীন। আমরা গণফোরাম এর পক্ষ থেকে এই বোমা হামলা সহ সকল নারকীয় বোমা হামলার সুষ্ঠু তদন্তের মাধ্যমে সঠিক বিচার দাবী করছি। পাশাপাশি এহেন ঘৃণিত কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন গণফোরাম নির্বাহী সভাপতি এডভোকেট এ.কে.এম. জগলুল হায়দার আফ্রিক, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, ছাত্র সম্পাদক এডভোকেট মোঃ সানজিদ রহমান শুভ, কেন্দ্রীয় কমিটির সদস্য কামাল উদ্দিন সুমন, রিয়াদ হোসেন, আনোয়ার ইব্রাহীম প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image