• ঢাকা
  • রবিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ভান্ডারিয়ায় বিজয় দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত   


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৬ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:২৯ পিএম
ভান্ডারিয়ায়
বিজয় দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত   

মজিবর রহমান, পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৬ ডিসেম্বর) সকালে উপজেলা পরিষদ সভা কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

ভান্ডারিয়া উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের যৌথ আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার সীমা রানী ধরের সভাপতিত্বে প্রধান অতিথি ভেবে বক্তব্য প্রদান করেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন পৌর প্রশাসক ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফাইজুর রশিদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, ভান্ডারিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুজ্জামান, পৌর কাউন্সিলর ও জাতীয় পার্টি (জেপি)’র সিনিয়র সহ-সভাপতি গোলাম সরওয়ার জোমাদ্দার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার খান এনায়েত করিম, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার মোঃ পারভেজ আহাম্মেদ প্রমূখ। এছাড়াও সরকারী সকল দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় জেলা প্রশাসনের সাথে সমন্বয় রেখে স্থানীয়দের মতামতের ভিত্তিতে ঐদিন প্রত্যুষে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ, সকাল আটটায় স্থানীয় বিহারী লাল মিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, শারীরিক কসরত, ডিসপ্লে প্রদর্শন, মুক্তিযোদ্ধা ও পরিবারদের সংবর্ধণা, মহিলাদের ক্রীড়ানুষ্ঠান, আলোচনা সভা, মসজিদ – মন্দিরে বিশেষ প্রার্থণা, হাসপাতাল এতিমখানায় বিশেষ খাবার বিতরণ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ এবং ১৫ডিসেম্বর বিকালে শিশুদের চিত্রাংঙ্কন ও বড়দের রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এ অনুষ্ঠান পরিচালনার জন্য কমিটি এবং উপকমিটি গঠন করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image