• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ড. ইউনূসের বিশ্বব্যাপী অবদান জাতির গৌরব :  রব


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৯ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৪১ পিএম
ড. ইউনূসের বিশ্বব্যাপী অবদান জাতির গৌরব
জেএসডি সভাপতি আ স ম আবদুর রব

নিউজ ডেস্ক : শান্তিতে নোবেল বিজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূসকে নিয়ে বিশ্বখ্যাত ৪০ জন ব্যক্তিত্বের মন্তব্য ও উদ্বেগের প্রেক্ষিতে স্বাধীনতার পতাকা উত্তোলক, জেএসডি সভাপতি আ স ম আবদুর রব ও সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন গণমাধ্যমে নিম্নোক্ত বিবৃতি প্রদান করেছেন।

ড. মুহাম্মদ ইউনূসের উচ্চতা ও তাঁর মহান অবদানের বিশ্বব্যাপী নিরঙ্কুশ সমর্থন ও স্বীকৃতি আমাদের জাতীয় মর্যাদাকে অনন্য মাত্রা দিয়েছে। দেশ ও সারা বিশ্বের মানবিক উন্নয়নে ডক্টর ইউনূসের অবদান অব্যাহত রাখতে বিশ্বখ্যাত ব্যক্তিত্বদের অনুরোধ ও উদ্বেগ নিরসনে দ্রুত সাড়া দেওয়াই হবে সরকার ও রাষ্ট্রের জন্য সম্মানজনক।

অধ্যাপক ইউনূস অন্যতম বাঙ্গালী ও বাংলাদেশের একজন সম্মানিত নাগরিক যিনি বিশ্বব্যাপী স্বীকৃত ও সমাদৃত। ড. ইউনূস ইতিহাসের ঐতিহাসিকতায় বিশ্বের বরণ্য ৭ ব্যক্তির একজন যা বাংলা, বাঙালি ও বাংলাদেশের জন্য উচ্চতম গৌরবের। ড. ইউনূসের বিশ্বব্যাপী গ্রহণযোগ্যতা এবং তাঁর কীর্তি আমাদের জাতীয়তাবাদের বিকাশ ও বাঙালির চলমান তৃতীয় জাগরণকে ত্বরান্বিত করবে।

বিশ্ববাসীর জীবনমান উন্নয়নে অবদান অব্যাহত রাখার স্বার্থে সকল সীমাবদ্ধতা অতিক্রম ও দূর্ভাগ্যজনক জটিলতা দূর করে বিশ্বমানবতার সেবায় নিয়োজিত ড. ইউনূসকে প্রেরণা যুগিয়ে যাওয়াই হবে আমাদের নৈতিক কর্তব্য।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image