• ঢাকা
  • বুধবার, ১৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৬ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দীর্ঘ লড়াইয়ের প্রস্তুতি নিতে হবে: মান্না


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৭ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৩৫ পিএম
আমাদের যে লক্ষ্য, ভাবনা- সেটা প্রতিষ্ঠা ক
মাহমুদুর রহমান মান্না

নিউজ ডেস্ক:   নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না বলেছেন, আমাদের দেশ হোক বা অন্য দেশ, নতুন প্রজন্মের মাথা থেকে নতুন চিন্তা বের হয়, তার ভিত্তিতে নতুন আন্দোলনের সৃষ্টি হয়। এই প্রজন্ম যেভাবে বর্তমানটাকে বুঝতে পারছে, তাতে তাদের আরও দীর্ঘ লড়াইয়ের প্রস্তুতি নিতে হবে।

বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবে নাগরিক ঐক্য আয়োজিত 'নিরাপদ সড়ক বাস্তবায়নে রাষ্ট্র ব্যবস্থার মেরামত চাই' শীর্ষক সেমিনারে তিনি এসব কথা বলেন। এ সময় নাগরিক ঐক্যের প্রেসিডিয়াম সদস্যরা ছাড়াও নিরাপদ সড়ক আন্দোলনের নেতারা বক্তব্য দেন।

মাহমুদুর রহমান মান্না বলেন, আমরা একটা কল্যাণ রাষ্ট্র গঠন করতে চাই। সেই কল্যাণ রাষ্ট্রে আমাদের যে লক্ষ্য, ভাবনা- সেটা প্রতিষ্ঠা করব। যখন বর্তমান সরকার বিদায় নেবে, তখন কল্যাণ রাষ্ট্র গঠন করব। পরবর্তী নির্বাচন পর্যন্ত যে অন্তর্বর্তী বা মধ্যবর্তী সরকারটা হবে, সেই সরকার হতে হবে এমন-যে ধীরে ধীরে দেশকে একটা কল্যাণ রাষ্ট্রের দিকে নিয়ে যেতে পারবে।

গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জুনায়েদ সাকি বলেন, আন্দোলন অনেকভাবেই হয়। নিরাপদ সড়কের সঙ্গে রাষ্ট্রব্যবস্থার সম্পর্ক করতে জানাটাও একটা বড় ব্যাপার।

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image