• ঢাকা
  • মঙ্গলবার, ৩১ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১৬ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

গৌরীপুরে ১২শ গ্রাম গাঁজা সহ চারজন আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৬ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৬:৫৫ পিএম
গাঁজা সহ চারজন আটক
চারজন আটক

গৌরীপুর প্রতিনিধি, ময়মনসিংহ : ময়মনসিংহের গৌরীপুরে মাদক সেবন ও সংরক্ষণের দায়ে চারজনকে কারাদন্ড ও জরিমানা প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় তাদের কাছ থেকে ১২শগ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

শনিবার (৬ আগস্ট) ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ।

ময়মনসিংহ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অদিদপ্তর খ সার্কেলের পরিদর্শক চন্দন গোপাল সুরের  নেতৃত্বে একটি টিম শনিবার গৌরীপুরে পৃথক পৃথক অভিযান চালায়। অভিযানে ১২০০ গ্রাম গাঁজা সহ চারজনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করলে আদালতে এ দন্ড দেয়া হয়।

ভ্রাম্যমাণ আদালতে গৌরীপুর পৌর শহরের মুক্তমঞ্চ এলাকার মৃত কানাই চৌহানের ছেলে দিলীপ চৌহান (৩৮) ১মাস কারাদন্ড ও ৫০০ টাকা জরিমানা, অচিন্তপুর ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রামের মৃত আকবর আলীর ছেলে তাজ উদ্দিন (৪৮) ১২ মাস কারাদন্ড ও ১৫০০ টাকা  জরিমানা, মোবারকপুর গ্রামের জহুর আলীর ছেলে উজ্জল মিয়াকে ৯ মাস কারাদন্ড ও ৫০০ টাকা জরিমানা, শাহগঞ্জ বাজারের আব্দুল হেকিমের ছেলে মোঃ ফেরদৌস (৩৫) কে  ৯মাস কারাদন্ড ও ১০০০ টাকা জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ বলেন, দন্ড প্রাপ্তদের কারাগারে প্রেরণ করা হয়েছে। প্রয়োজনীয় আলামত রেখে অবশিষ্ট মাদক পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে। মাদক নির্মূলের অভিযান অব্যাহত থাকবে।

ঢাকানিউজ২৪.কম / শফিকুল ইসলাম মিন্টু/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image