• ঢাকা
  • শুক্রবার, ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১২ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

প্রায় দুই হাজার বিএনপির নেতাকর্মী আ'লীগে যোগদান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৯ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:০২ পিএম
দুই হাজার বিএনপির নেতাকর্মী আ'লীগে যোগদান
বিএনপির নেতাকর্মী আ'লীগে যোগদানে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিসিবি সভাপতি, আলহাজ্ব নাজমুল হাসান প

ভৈরব প্রতিনিধি, কিশোরগঞ্জ: ভৈরবে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন সংসদ সদস্য ও বিসিবি সভাপতি, আলহাজ্ব  নাজমুল হাসান পাপন। মঙ্গলবার দুপুর ১২ টায় উপজেলার তিনটি ইউনিয়নের এক হাজার বন্যার্ত্যদের মধ্য চাল, ডাল, আলু, তেল বিতরণ করেন তিনি। ইউনিয়নগুলি হলো আগানগর, শ্রীনগর ও সাদেকপুর।

ত্রাণ বিতরণের সময় তার সাথে  উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ, পৌর মেয়র  আলহাজ্ব ইফতেখার হোসেন বেনু, উপজেলা আওয়ামী,লীগের সাধারণ সম্পাদক, জাহাঙ্গীর আলম সেন্টু, যুগ্ম- সম্পাদক খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আবুবকর সিদ্দিক, পৌর আওয়ামী লীগের  সভাপতি এস এম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ গোলাম মোস্তফা প্রমূখ।

নাজমুল হাসান পাপন বিকেল সাড়ে তিনটায় উপজেলার শ্রীনগর হাইস্কুল মাঠে এক বিশাল  জনসভায় অংশ নেন। এই জনসভায় স্থানীয় সেলিম মিয়া ঠিকাদারের নেতৃত্বে প্রায় দুই হাজার বিএনপির নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন। জনসভায় সভাপতিত্ব করেন শ্রীনগর ইউনিয়ন আওয়ামী ,লীগের সভাপতি এড, আবুল বাশার। সভায় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নাজমুল হাসান পাপন এমপি তার বক্তব্যে বলেন, বর্তমান বন্যায় ভৈরব উপজেলার কয়েকটি গ্রাম প্লাবিত হয়েছে। এসব গ্রামের দরিদ্র বন্যার্তদেরকে আজ ত্রাণ দেয়া হয়। বন্যায় না খেয়ে কেউ মারা যাবেনা। সরকার থেকে ছাড়াও বিসিবি থেকে আমি ত্রাণের ব্যবস্থা করেছি।এছাড়া  জনসভায় তিনিআরো বলেন সেলিম মিয়া আজ তার দলবল নিয়ে আ,লীগে যোগদান করায় আমি তাকে ধন্যবাদ জানায়। এসময় ঠিকাদার সেলিম মিয়া ফুল দিয়ে নাজমুল হাসান পাপনকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

ঢাকানিউজ২৪.কম / সোহানুর রহমান(সোহান)/কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image