• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৬ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বাকেরগঞ্জে বিদ্যালয়ের জমি দখলমুক্ত করার দাবিতে মানববন্ধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১০ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:০৫ পিএম
z আশ্রাফুজ্জামান খোকন, প্রধান শিক্ষক মোঃ হাবিবুর
বিদ্যালয়ের জমি দখলমুক্ত করার দাবিতে মানববন্ধন

মোঃ জাহিদুল ইসলাম, বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধিঃ  বাকেরগঞ্জের দুধলমৌ আর্শ্বেদ কাদের মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের জমি অবৈধ দখলদারদের হাত থেকে উদ্ধারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বিদ্যালয়ের সামনে আধাকিলোমিটার এলাকায় রবিবার সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ইউপি চেয়ারম্যান আশ্রাফুজ্জামান খোকন, প্রধান শিক্ষক মোঃ হাবিবুর রহমান, ইঞ্জিনিয়ার মাকসুদুর রহমান, সহ-প্রধান শিক্ষীকা ইশরাত জাহান, ভরপাশা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক গাজী মিজানুর রহমান লিটন, ইউপি সদস্য আব্দুর রশিদ হাওলাদার, ছিদ্দিকুর রহমান, গাজী আসলাম, শিক্ষার্থী আনিকা, মাইজিয়া প্রমূখ।

মানববন্ধনে বক্তরা বলেন, ১৯৫৩ সালে প্রতিষ্ঠিত বিদ্যালয়টি দীর্ঘ ৭০ বছর ধরে অসংখ্য ছাত্র-ছাত্রীদের শিক্ষার আলোয় আলোকিত করে আসছে প্রতিষ্ঠানটি। এই প্রতিষ্ঠান থেকে শিক্ষা গ্রহন করে অনেক ছাত্র-ছাত্রী দেশের উন্নয়নে ভূমিকা রাখছে। এক বছর আগে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর অত্র বিদ্যালয়ে একটি চার তলা ভবন অনুমোদন করে। কিন্তু পরিতাপের বিষয় যে বিদ্যালয়ের জমি ভূমিদস্যু নয়ন গাজীরা দখল করে রাখায় বিদ্যালয়টির নতুন ভবনের নির্মাণ কাজ এক বছর ধরে বন্ধ রয়েছে।

বক্তারা সংশ্লিষ্ট প্রশাসনের নিকট অবিলম্বে বিদ্যালয়ের জমি দখল মুক্ত করে নতুন ভবনটি নির্মাণের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবি জানান। মানববন্ধনে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক, জনপ্রতিনিধি, রাজনীতিবিদসহ সুশীল সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image