• ঢাকা
  • শুক্রবার, ২৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১২ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গফরগাঁওয়ে চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ধান ও সার বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০২ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:০৩ পিএম
গফরগাঁওয়ে চাষীদের মাঝে
বিনামূল্যে বীজ ধান ও সার বিতরণ

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের গফরগাঁওয়ে দুই হাজার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে কৃষি প্রণোদনা হিসেবে বিনামূল্যে আমন বীজ ধান ও  সার বিতরণ করা হয়েছে।

সোমবার (১ জুলাই) বেলা সাড়ে ১১ টায় গফরগাঁও উপজেলা পরিষদ হলরুমে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজনে এ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মো. আশরাফ উদ্দিন বাদল। 

বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এ এস এম মজিবুর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুবাইয়া ইয়াসমিন এর সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা  কৃষিবিদ রকিব আল রানা, অতিরিক্ত কৃষি কর্মকর্তা সাফাত জামান পনির, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা জামিউল ইসলাম, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মঞ্জু রানী , উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. আসাদুজ্জামান, গফরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাজমুল হক বিপ্লবসহ কৃষি বিভাগের উপ সহকারী কৃষি কর্মকর্তা- কর্মচারীগণ। 

উপজেলা কৃষি কার্যালয় সূত্রে জানা গেছে, ২০২৩-২৪ অর্থবছরের খরিপ  মৌসুমে প্রণোদনা কর্মসূচির আওতায় রোপা আমন ধানের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক ২ হাজার কৃষকের মাঝে বিনামূল্যে  বীজ ধান ও সার বিতরণ করা হয়েছে। এক্ষেত্রে প্রতি কৃষক পেয়েছেন ৫ কেজি বীজ ধান ও ২০ কেজি ডিএপি সার।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image