• ঢাকা
  • শনিবার, ১৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নবীনগরে এসএসসি ব্যাচ ১৯৯৬ এর পূর্ণমিলনী অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৭ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৪৫ পিএম
নবীনগরে
এসএসসি ব্যাচ ১৯৯৬ এর পূর্ণমিলনী অনুষ্ঠিত

মমিনুল হক রুবেল, নবীনগর প্রতিনিধি: বন্ধুত্বের সম্পর্ক হোক চির অমলিন এই স্লোগান কে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলা বিটঘর রাধানাথ উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ১৯৯৬ এর উদ্যোগে পূর্ণমিলনী অনুষ্ঠান আজ শক্রবার সকালে অত্র বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠান শুরুতে ১৯৯৬ ব্যাচ এর যে সকল শিক্ষার্থী ও অত্র বিদ্যালয়ের যে সকল শিক্ষকগণ ইনতেকাল করেছেন তাদের স্বরনার্থে এক মিনিট নিরবতা পালন ও তাদের রুহের মাগফেরাত কামনার্থে দোয়া করা হয়।

উক্ত অনুষ্ঠানে ১৯৯৬ ব্যাচ এর শিক্ষার্থী মোঃ সাজেদুল ইসলাম পলাশ এর সভাপতিত্বে ও শেখ আরিফ এর সঞ্চালণায় বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের দাতা সদস্য রহমত উল্লাহ,বিটঘর ইউপি চেয়ারম্যান মেহেদী জাফর দস্তগীর,ভোলাচং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমির ফয়সাল,কুমিল্লা নারগিছ আফজল বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক সৈয়দ জহিরুল ইসলাম,অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম,গাজীপুর সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শামীম আহমেদ, আলহাজ্ব হযরত মাওলানা মো. ইলিয়াছ , নবীনগর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ্ব নাজমুল করিম প্রমুখ।

উপস্থিত বক্তারা বলেন,এসএসসি ব্যাচ ১৯৯৬ কতৃক যে একটি পূর্ণমিলনী অনুষ্ঠান করেছে আমরা মনে করি তারা এই বিদ্যালয়ের ইতিহাস সৃষ্টি করেছে।এরকম একটি সুন্দর অনুষ্ঠান করায় সকলকে ধন্যবাদ জানাচ্ছি।নবীনগর উপজেলায় বিটঘর রাধানাথ উচ্চ বিদ্যালয় টি একটি সনাম ধন্য শিক্ষা প্রতিষ্ঠান এই বিদ্যালয়ে আজ পর্যন্ত কোন শতবর্ষ পূর্তি অনুষ্ঠান হয়নি।আজকে যারা পূর্ণমিলনী অনুষ্ঠান করেছে আমরা আসা করি তাদের হাত ধরেই শতবর্ষ পূর্তি অনুষ্ঠান সফল হবে।

অনুষ্ঠান শেষে অত্র বিদ্যালয়ের ২০২২ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ ফাইভ প্রাপ্ত ১৬ জন শিক্ষার্থী ও অত্র বিদ্যালয়ের সাবেক শিক্ষকগণ কে সম্মাননা স্বারক প্রদান করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

শিক্ষা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image