• ঢাকা
  • শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির পদযাত্রা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৭ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৩৬ পিএম
খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্লোগান দিতে থাকেন
দক্ষিণ বিএনপির পদযাত্রা

নিউজ ডেস্ক:  ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির পদযাত্রা মতিঝিল গোপীবাগ থেকে পদযাত্রা শুরু হয়। পদযাত্রায় অংশ নেওয়া নেতাকর্মীদের হাতে হাতে ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড দেখা যায় ।

বিকেলে কর্মসূচি শুরু হলেও দুপুর ১টার পর থেকেই নেতাকর্মীরা সেখানে জড়ো হতে থাকেন। এ সময় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্লোগান দিতে থাকেন। এছাড়া আটক নেতাকর্মীদের মুক্তির দাবি জানান।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে ও যুগপৎ আন্দোলনের ১০ দফা দাবি আদায়ে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণে পৃথকভাবে পদযাত্রা কর্মসূচি পালন করছে বিএনপি।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে মতিঝিল গোপীবাগ থেকে শুরু হওয়া পদযাত্রা বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নয়াবাজারে গিয়ে শেষ হবে। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঢাকা মহানগর দক্ষিণের এই পদযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন। বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, আমির খসরু মাহমুদ চৌধুরী, বিএনপি ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম এবং সদস্য সচিব রফিকুল আলম মজনুসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এই পদযাত্রায় অংশ নিয়েছেন।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image