• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৬ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মুজিব ম্যুরালে ফুল দিয়ে ইবি প্রেস ক্লাবের নতুন কমিটির কার্যক্রম শুরু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০১ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৪১ এএম
মুজিব ম্যুরালে ফুল দিয়ে ই
ইবি প্রেস ক্লাবের নতুন কমিটির কার্যক্রম

আবির হোসেন, ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) প্রেস ক্লাবের কার্যনির্বাহী কমিটি-২০২২ গঠিত হয়েছে। সোমবার (৩১ অক্টোবর) বিকাল ৪ টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদনের মাধ্যমে নবগঠিত কমিটির কার্যক্রম শুরু হয়।

পূর্ববর্তী কমিটি কর্তৃক নবগঠিত কমিটিকে দায়িত্ব হস্তান্তরের পর এ কর্মসূচি পালন করেন তারা। এ সময় ইবি প্রেস ক্লাবের নবগঠিত কমিটির সভাপতি আবু হুরাইরা ও সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পুর নেতৃত্ব সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

জানা যায়, সোমবার ইবি প্রেস ক্লাবের কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২২ সম্পন্ন হয়। সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের প্রেস কর্নারে চলে ভোট গ্রহণ। সংগঠনটির সদস্যদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে নির্বাচিত হন তারা। প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

১৪ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি রুমি নোমান ও আহসান নাঈম। যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আলম রায়হান, দপ্তর সম্পাদক মুনজুরুল ইসলাম নাহিদ ও কোষাধ্যক্ষ আদিল সরকার। প্রচার, প্রকাশনা ও সাহিত্য সম্পাদক রাকিব হোসেন রেদওয়ান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আজাহারুল ইসলাম। কার্যনিবার্হী সদস্য হিসেবে আছেন সরকার মাসুম, তারিকুল ইসলাম, নুর আলম, আবির হোসেন ও নাজমুল হুসাইন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image