• ঢাকা
  • শনিবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২১ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ব্রাহ্মণবাড়িয়া বিচার বিভাগের উদ্যোগে জন্মশতবার্ষিকীতে বিভিন্ন কর্মসূচি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৮ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:০৪ পিএম
জেলা বিচার বিভাগের উদ্যোগে সাংস্কৃতিক  ও  চিত্রাঙ্কন
জেলা বিচার বিভাগের উদ্যোগে অনুষ্ঠান

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি;  ব্রাহ্মণবাড়িয়া জেলা ও দায়রা জজ ও জেলা চীফ জুডিসিয়াল আদালতে আজ ১৭ ই মার্চ সকাল ৮ টায় জাতীয় শিশু দিবস ও হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষে জাতীয় পতাকা উত্তোলন করা হয় এবং জজ আদালত প্রাঙ্গণে শিশুদের দুগ্ধপান ও মহিলাদের নামাজের কক্ষ উদ্বোধন করেন।  পরে জেলা জজ আদালতের হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পরবর্তীতে পূর্ব মেড্ডার তিতাস পাড়ায়  সরকারি শিশু পরিবার কেন্দ্রে সকাল দশটায় জেলা বিচার বিভাগের উদ্যোগে সাংস্কৃতিক অনুষ্ঠান ও  চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ হয়।  জেলা ও দায়রা জজ বেগম শারমিন নিগার সহ সকল বিচারকগণ শিশু পরিবার কেন্দ্র পরিদর্শন করেন। 

জেলা ও দায়রা জজ জাতির জনকের জীবন আদর্শ সম্পর্কে শিশুদের কে ধারণা দেন, বক্তব্যের এক পর্যায়ে তিনি বলেন বঙ্গবন্ধুর জন্ম না হলে আমাদের এই বাংলাদেশ স্বাধীন হত না আমরা স্বাধীন দেশ ফিরে পেতাম না, জাতির জনক সম্পর্কে বলেন জনক অর্থ কি তোমরা জানো ? জনক  অর্থ পিতা বঙ্গবন্ধু উনি আমাদের জাতির পিতা। 

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন চীফ জুডিসিয়াল  ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ পারভেজ, অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালত আয়েশা আক্তার সুমি, অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালত আবু ওবাইদা, যুগ্ম   জেলা ও দায়রা জজ মোহামেদ নজরুল ইসলাম সহ ব্রাহ্মণবাড়িয়া জেলা জজ আদালত ও চিফ জুডিশিয়াল আদালতের সকল বিচারকগণ উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image