• ঢাকা
  • রবিবার, ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

স্টার্ক টি-টোয়েন্টির পর ওয়ানডেতেও অনিশ্চিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:০৬ পিএম
স্টার্ক টি-টোয়েন্টির পর ওয়ানডেতেও অনিশ্চিত
অস্ট্রেলিয়ার ফাস্ট বোলার মিচেল স্টার্ক

নিউজ ডেস্ক:  অস্ট্রেলিয়ার ফাস্ট বোলার মিচেল স্টার্ক শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে আঙুলে চোট পান। ইনজুরির কারণে লঙ্কানদের বিপক্ষে বাকি দুই টি-টোয়েন্টিতে খেলতে পারবেন না স্টার্ক তা আগেই জানা গিয়েছিল। তবে এবার শঙ্কা জেগেছে তার শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ নিয়েও।

শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে বোলিং করার সময় আঙুলে চোট পান স্টার্ক। তবুও পুরো আর ওভারই বোলিং করে যান স্টার্ক। সেই চার ওভারে ২৬ রান দিয়ে নিয়েছিলেন ৩ উইকেট। তবে দ্বিতীয় ম্যাচেই বাদ পড়েন স্টার্ক। এরপর জানা যায় টি-টোয়েন্টির বাকি থাকা দুই ম্যাচে খেলতে পারবেন না তিনি। আর এবার জানা গেল, লঙ্কানদের বিপক্ষে খেলতে যাওয়া ওয়ানডে সিরিজেও তার খেলা নিয়ে রয়েছে শঙ্কা।

স্টার্কের পরিবর্তে ওয়ানডে দলে যোগ করা হয়েছে পেসার ঝাই রিচার্ডসনকে। দ্বিতীয় টি-টোয়েন্টিতে স্টার্কের জায়গায় খেলতে নেমে দারুণ বোলিং উপহার দেন ২৫ বছর বয়সী রিচার্ডসন। ২৬ রান দিয়ে নেন ৩ উইকেট।

স্টার্ক আঙুলে চোট পান গত মঙ্গলবার হওয়া প্রথম টি-টোয়েন্টিতে। নিজের প্রথম ওভার করতে এসেই ঘটে এই কাণ্ড। বল ছাড়ার সময় বেশি নুইয়ে যান স্টার্ক। ফলে তার বাঁহাতের তর্জনী গিয়ে লাগে ডানপায়ের জুতার স্পাইকে। সেখান থেকেই অঘটন ঘটে।

ইনজুরির কারণে ম্যাচে না খেলতে পারলেও দলের সঙ্গে অনুশীলন করবেন স্টার্ক। তার সেরে উঠতে সময় লাগবে অন্তত সাত দিন। যার ফলে লঙ্কানদের বিপক্ষে প্রথম ওয়ানডেতে তার না খেলা অনেকটাই নিশ্চিত। ওয়ানডে সিরিজের পর শ্রীলঙ্কায় দুটি টেস্টও খেলবে অস্ট্রেলিয়া।

এরই মধ্যে প্রথম দুই টি-টোয়েন্টিতে লঙ্কানদের হারিয়ে সিরিজ জিতেছে বিশ্বকাপ জয়ী অজিরা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image