• ঢাকা
  • শনিবার, ৪ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দিনাজপুরে বাস-ট্রাক সংঘর্ষে ৫ জন নিহত, আহত ২৮


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৫ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:৩২ এএম
দিনাজপুরে ৫ জন নিহত, আহত ২৮
বাস-ট্রাক সংঘর্ষ

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে পাঁচবাড়ী এলাকার চকরামপুর নামক স্থানে যাত্রীবাহী বাস ও আমবোঝাই ট্রাকের সংঘর্ষে ট্রাক চালকসহ পাঁচজন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন অন্তত ২৮ জন। 

শুক্রবার (৫ জুলাই) সকাল সাড়ে ৬ টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের দিনাজপুর সদর উপজেলার পাঁচবাড়ী এলাকার চকরামপুর আরিয়ান পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

দিনাজপুর কোতয়ালী থানার ওসি মো. ফরিদ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, নাবিল পরিবহন নামে যাত্রীবাহী একটি নৈশ্যকোচ আজ ঢাকা থেকে ঠাকুরগাঁও যাচ্ছিল। এসময় একটি আমবোঝাই ট্রাক দিনাজপুর থেকে ঢাকা অভিমুখে যাওয়ার সময় সকাল সাড়ে ৬টায় দিনাজপুর সদর উপজেলার পাঁচবাড়ী এলাকার চকরামপুর নামক স্থানে পৌঁছলে যাত্রীবাহী কোচটির সঙ্গে আমবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কোচ ও ট্রাকের অগ্রভাগ দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই ট্রাকের চালক হাসু (৪০) ও নাবিল কোচের হেল্পার (অজ্ঞাত) নিহত হন। 

যাত্রীবাহী বাসের আহত ৩০ জনকে উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে ৩ জন যাত্রীর মৃত্যু হয়। 

দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে বর্তমানে আহত ২৭ জন যাত্রী চিকিৎসাধীন আছেন। 

কোতয়ালী থানার ওসি মো. ফরিদ হোসেন জানান, ঘটনাস্থল থেকে দুমড়ে-মুচড়ে যাওয়া বাস ও ট্রাকটি সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image