• ঢাকা
  • মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ডা. মুরাদ দেশে ফেরার কথা থাকলেও আসেননি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০২:১৫ পিএম
ডা. মুরাদ দেশে আসেননি
ডা. মুরাদ হাসান

ডেস্ক রিপোর্টার: বিতর্কিত মন্তব্য ও কয়েকটি অডিও ক্লিপ ফাঁসের ঘটনায় মন্ত্রিত্ব ও দলীয় পদ হারানো ডা. মুরাদ হাসান সকালে ফেরার কথা থাকলেও দেশে আসেননি তিনি।

মধ্যপ্রাচ্যর দেশ সংযুক্ত আরব আমিরাতের দুবাই শহরেই রয়ে গেছেন সাবেক তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। কানাডায় দেশটির বর্ডার এজেন্সি তাকে সেদেশে প্রবেশ করতে না দিয়ে ফিরিয়ে দিলে তিনি ফিরতি ফ্লাইটে দুবাইয়ে অবস্থান করছিলেন। সেখান থেকে ঢাকায় ফেরার টিকিট কাটা ছিল তার। তবে শেষ পর্যন্ত সেদেশেই রয়ে গেছেন মুরাদ।

রবিবার (১২ ডিসেম্বর) সকালে এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইটে ডা. মুরাদ হাসানের ঢাকায় ফেরার কথা ছিলো। হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সূত্র জানায়, ৮টা ১০ মিনিটে এমিরেটসের ই কে 582 ফ্লাইটে তার দেশে ফেরার কথা ছিল। তবে, ওই ফ্লাইটের যাত্রী তালিকায় তার নাম ছিল না বলে জানিয়েছেন এমিরেটস এয়ারলাইন্স কর্তৃপক্ষ।  

দুবাই বিমানবন্দরে ইমিগ্রেশন সম্পন্ন করতে দেখা গেছে বলে সেই ফ্লাইটের কয়েকজন যাত্রী নিশ্চিত করেছেন। এর আগে কানাডায় প্রবেশ করতে না পেরে সেখান থেকে দুবাই বিমানবন্দরে ফিরে আসেন ডা. মুরাদ হাসান।  

টরন্টো পিয়ারসন আন্তর্জাতিক বিমানবন্দরে তাকে আটকে দেয় কানাডার বর্ডার সার্ভিস এজেন্সি। এ সময় কানাডা ইমিগ্রেশন এবং বর্ডার সার্ভিস এজেন্সির কর্মকর্তারা তাকে জিজ্ঞাসাবাদ করে বলে জানা গেছে। তাকে জানানো হয়, তার সেদেশে প্রবেশে অনেক কানাডিয়ান নাগরিক আপত্তি তুলেছেন। তারপর তাকে ফেরত পাঠানো হয়। পরে তাকে দুবাইগামী একটি প্লেনে তুলে দেওয়া হয়।

ডা. মুরাদ হাসান দুবাই ফিরে সংযুক্ত আরব আমিরাতে ঢোকার চেষ্টা করেন। তবে ভিসা না থাকায় তিনি আরব আমিরাতে ঢুকতে পারেননি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image