• ঢাকা
  • বুধবার, ১৪ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কর্মস্থলে নিরাপত্তার দাবীতে শিবপুরে শিক্ষকদের কর্মবিরতি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৩ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:১২ পিএম
কর্মস্থলে নিরাপত্তার দাবীতে শিবপুরে শিক্ষকদের কর্মবিরতি
শিবপুরে শিক্ষকদের কর্মবিরতি

নরসিংদী প্রতিনিধি : ময়মনসিংহের গফরগাঁও সরকারি কলেজে বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের ওপর ‘হামলা, লাঞ্ছনা ও কটূক্তির’ প্রতিবাদে ও কর্মস্থলে নিরাপত্তার দাবীতে   ঘণ্টাব্যাপী কর্মবিরতি ও মানববন্ধন কর্মসূচি পালন করছেন  শিবপুর সরকারি শহীদ আসাদ কলেজের শিক্ষকরা।

রোববার ১২ জুন সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত কলেজের প্রধান ফটকের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। বিসিএস সাধারণ শিক্ষা সমিতি কলেজ ইউনিটের আয়োজনে এই কর্মবিরতিতে অংশ নিয়েছেন অধ্যক্ষ ও উপ-অধক্ষ গণ।

এদের মধ্যে বিশিষ্টজন ছিলেন, সরকারি শহীদ আসাদ কলেজের বিসিএস সাধারণ শিক্ষা সমিতির সভাপতি অধ্যক্ষ প্রফেসর ড.মোঃ শফিউল কাফী, সহসভাপতি ও উপাধ্যক্ষ কল্যাণী ব্যানার্জী, যুগ্ম সম্পাদক আলাউদ্দিন আল আজাদ, কোষাধ্যক্ষ ও প্রভাষক শামীম মৃধা, কলেজের অফিসার্স কাউন্সিলর সম্পাদক হারুন অর রশিদসহ কলেজের সব বিভাগের অধ্যাপক, সহযোগী অধ্যাপক, সহকারী অধ্যাপক, প্রভাষক ও শিক্ষা ক্যাডারের অন্যান্য কর্মকর্তারা।

কর্মবিরতি ও মানববন্ধনে অংশ নেওয়া শিক্ষকরা জানান, সাধারণ শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের ওপর ‘হামলা, লাঞ্ছনা ও কটূক্তির’ প্রতিবাদে এবং কর্মক্ষেত্রের সুন্দর ও সুষ্ঠু পরিবেশ নিশ্চিতের দাবিতেই এই কর্মবিরতি ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বেরহান মেহেদী

ঢাকানিউজ২৪.কম / বোরহান মেহেদী/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image