• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১১ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে তৈমূরকে অব্যাহতি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৬ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:০২ পিএম
জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম
অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার

নিউজ ডেস্ক: জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় সদস্য পদ থেকেও অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে অব্যাহতি দেওয়া হয়েছে৷

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন সুপ্রিম কোর্টের জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুল ইসলাম সজল।

জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য (দপ্তরের দায়িত্বে) অ্যাডভোকেট মো. আবদুল্লাহ আল মাহবুব স্বাক্ষরিত নোটিশে বলা হয়,  বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সম্মানিত সদস্য জনাব তৈমূর আলম খন্দকার অ্যাডভোকেট বাংলাদেশ সুপ্রিম কোর্টকে বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্যপদসহ সংগঠনের সব পর্যায়ের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।
 
গত রোববার হঠাৎ কেন্দ্র থেকে জারি করা এক চিঠিতে তাকে দলীয় চেয়ারপারসনের উপদেষ্টার পদ থেকে অব্যাহতি দেওয়া হয়। তবে দলের এমন সিদ্ধান্ত নিয়ে মোটেও চিন্তিত নন তৈমূর আলম। অব্যাহতি পাওয়ার প্রতিক্রিয়ায় তিনি বলেছেন, ‘আলহামদুলিল্লাহ’।

অব্যাহতির চিঠি হাতে না পেলেও ইতিমধ্যে লোকমুখে শুনেছেন জানিয়ে সোমবার বিকেলে তৈমূর আলম খন্দকার বলেন, ‘আলহামদুলিল্লাহ। দল এমন সিদ্ধান্ত নিলে তো আমি আরও ফ্রি হয়ে গেলাম। এখন আমি আল্লাহর তত্ত্বাবধানে (আন্ডারে), জনগণের কল্যাণে।’

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে ২০১১ সালেও প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন তৈমূর আলম। তখন দলীয় সিদ্ধান্তে অনেকটা নাটকীয়ভাবে ভোটের আগের রাতে নির্বাচন থেকে সরে দাঁড়াতে হয়েছিল তাকে।

তৈমূর আলম নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়কের দায়িত্বেও ছিলেন। নির্বাচনে প্রার্থী হওয়ার পর দল পরিচালনা অব্যাহত রাখতে জেলায় তার জায়গায় ভারপ্রাপ্ত আহ্বায়ক হিসেবে মনিরুল ইসলাম রবিকে দায়িত্ব দেওয়া হয়। এখন তাকে কেন্দ্রীয় পদ থেকেও অব্যাহতি দিলো দল।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image