• ঢাকা
  • শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সরকারের আক্রোশের মাত্রা বেড়েই চলছে: ফখরুল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৩ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:০৮ পিএম
পিরোজপুরের ২৭ জন নেতা-কর্মী
মির্জা ফখরুল ইসলাম আলমগীর

নিউজ ডেস্ক:  বিএনপি এবং অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের ওপর বর্তমান সরকারের আক্রোশের মাত্রা প্রতিদিনই বৃদ্ধি পাচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, এ কারণে মিথ্যা মামলা দিয়ে কারাগারগুলো ভরে ফেলাসহ বিএনপি নেতা-কর্মীদের নানাভাবে নানা কায়দায় হেনস্তা করতে মরিয়া হয়ে উঠেছে বর্তমান শাসকগোষ্ঠী।

সোমবার (৩ এপ্রিল) সন্ধ্যায় এক বিবৃতিতে তিনি এ কথা বলেন। সাতক্ষীরা জেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক শেখ তারিকুল হাসানকে গ্রেপ্তার ও পিরোজপুরের ২৭ জন নেতা-কর্মীর বিরুদ্ধে মামলার প্রতিবাদে এ বিবৃতি দেওয়া হয়।

বিএনপি মহাসচিব বলেন, বিএনপিসহ বিরোধী দলের নেতা-কর্মীদের ওপর নিপীড়ন ও জুলুম নিঃসন্দেহে সরকারের অশুভ ইচ্ছা বাস্তবায়নেরই ইঙ্গিতবাহী। তবে সরকারের দুঃশাসনের অবসান ঘটাতে জনগণ এখন রাস্তায় নামতে শুরু করেছে।

তিনি আরও বলেন, পবিত্র রমজান মাসে নিত্যপণ্যের লাগামহীন মূল্য বৃদ্ধিতে দেশের মানুষের ত্রাহি ত্রাহি অবস্থা। এর ওপর আওয়ামী দুঃশাসন ও কর্তৃত্ববাদী হিংস্রতায় দেশের মানুষ চরম নৈরাজ্যকর অবস্থার মধ্যে হাবুডুবু খাচ্ছে। গণতান্ত্রিক শক্তির ওপর কর্তৃত্ববাদের সীমাহীন আঘাত যেন তীব্ররুপে আবির্ভূত হয়েছে। গোটা দেশটাই যেন আওয়ামী মগের মুল্লুকে রুপান্তরিত হয়েছে।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image