• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

খাগড়াছড়িতে বিনামূল্যে ঠোঁট ও তালু কাটা রোগীদের চিকিৎসা সেবা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:৫২ পিএম
খাগড়াছড়ি, বিনামূল্যে
মঙ্গলবার খাগড়াছড়িতে বিনামূল্যে ঠোঁট ও তালু কাটা চিকিৎসা সেবার উদ্বোধন

রিপন সরকার, খাগড়াছড়ি, প্রতিনিধি : খাগড়াছড়িতে বিনামূল্যে ঠোঁট ও তালু কাটাসহ পোড়া রোগীদের চিকিৎসা সেবা কার্যক্রম উদ্বোধন করেছেন খাগড়াছড়ি সেনা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মহিউদ্দিন আহমেদ মাহি।

মঙ্গলবার খাগড়াছড়ি রিজিয়নের সার্বিক ব্যবস্থাপনায় সিভিল সার্জন অফিস ও ক্লেফট বাংলাদেশের সহযোগীতায় ৫ ফিল্ড অ্যাম্বুলেন্সের আয়োজনে খাগড়াছড়ি এমডিএস প্রাঙ্গণে এ চিকিৎসা সেবা কার্যক্রম শুরু হয়।

ঠোঁট ও তালু কাটা এবং পোড়া রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মহিউদ্দিন আহমেদ মাহি বলেন, ২৫ জন ঠোঁট ও তালু কাটা এবং পোড়া রোগীকে বাছাই করে বিশেষজ্ঞ চিকিৎসক দলের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হচ্ছে। যাদের অপারেশন প্রয়োজন তাদের রিজিয়নের ব্যবস্থাপনায় বিনামূল্যে সকল চিকিৎসা সেবা প্রদান করা হবে। আগামীতেও এ ধরণের উদ্যোগ অব্যাহত থাকবে।

চিকিৎসা সেবা কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ৫ ফিল্ড এ্যাম্বুলেন্সের অধিনায়ক লে. কর্নেল মো. আনোয়ারুল হক, খাগড়াছড়ি রিজিয়নের স্টাফ অফিসার মেজর জাহিদ হাসান, খাগড়াছড়ির সিভিল সার্জন ডা. মো. ছাবের ও ক্লেফট বাংলাদেশের বিশেষজ্ঞ চিকিৎসক ডা. মোহাম্মদ মাজহারুল হক।

ঢাকানিউজ২৪.কম / এম আর

আরো পড়ুন

banner image
banner image