• ঢাকা
  • সোমবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৩ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বোনকে উত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে পিটিয়ে জখম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৪২ পিএম
যুবককে পিটিয়ে পা ভেঙ্গে দিয়েছে এক বখাটে

নিউজ ডেস্ক: পিরোজপুরের ইন্দুরকানীতে স্কুল পডুয়া বোনকে উত্যক্তের প্রতিবাদ করায় মামুন সাজ্জাল নামের এক যুবককে পিটিয়ে পা ভেঙ্গে দিয়েছে এক বখাটে। সেই সঙ্গে মামুনের শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে জখম করা হয়েছে।

বুধবার সন্ধ্যায় উপজেলার ইন্দুরকানী লঞ্চঘাট এলাকায় এ ঘটনা ঘটে। গুরতর আহত মামুন সাজ্জালকে ওই দিন রাতেই উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, দশম শ্রেণিতে পড়ুয়া মামুনের বোনকে একই গ্রামের নিজামুল হাওলাদারের ছেলে ফরিদ হাওলাদার (২০) দীর্ঘদিন ধরে উত্যক্ত করে আসছিল। এমনকি নানা অজুহাতে ওই স্কুলছাত্রীর বাড়িতে ঢুকেও উত্যক্ত করত ফরিদ।  ওই স্কুলছাত্রীর বড় ভাই মামুন এ ঘটনার  প্রতিবাদ করে বোনকে উত্যক্ত করতে নিষেধ করে ফরিদকে। এতে ক্ষিপ্ত হয়ে বখাটে ফরিদ মেয়েটির ভাইকে লাঠি দিয়ে পিটিয়ে পা ভেঙ্গে দেয় এবং শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে রক্তাক্ত করে ।

এ ঘটনায় বুধবার সন্ধ্যায় মামুন ইন্দুরকানী থানায় বখাটের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন।

আহত মামুন সাজ্জাল জানান, তার বোনকে স্থানীয় বখাটে ফরিদ উত্যক্ত করায় তিনি প্রতিবাদ করেন। এতে ফরিদ পিটিয়ে তার পা ভেঙ্গে দেয় এবং শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে রক্তাক্ত করে। ফরিদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে বলেও জানান তিনি।

ইন্দুরকানী থানার ওসি মো. হুমায়ূন কবির জানান, তদন্ত সাপেক্ষে এ ব্যাপারে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকানিউজ২৪.কম / রাসেল

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image