• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সৌদি আরবে ছাদ থেকে পড়ে প্রাণ হারিয়েছেন রামুর জামান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৩৪ পিএম
সৌদি আরবে ছাদ থেকে পড়ে
প্রাণ হারিয়েছেন রামুর জামান

জাফর আলম, কক্সবাজার :

সৌদি আরবে ৩ তলা ভবনের ছাদ থেকে পড়ে মৃত্যুবরণ করেছেন কক্সবাজারে রামুর রাশেদ মামুন (২৯)। তিনি রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের পূর্ব মেরংলোয়া গ্রামের আশরাফ জামানের ছেলে। মঙ্গলবার (২৪ জানুয়ারি) বাংলাদেশ সময় বিকেল ৪টায় সৌদি আরবের মক্কা নগরীতে এ দুর্ঘটনা ঘটে।বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকালে মামুনের মরদেহ দেশে ফেরত আনতে নির্বাহী কর্মকর্তার কাছে একটি লিখিত আবেদন পাঠানো হয়েছে। মৃত মামুন দুই সন্তানের জনক।

এদিকে বাবাকে শেষবারের মতো দেখার আকুতি জানিয়ে সামাজিক মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন মৃত মামুনের দুই শিশু ওয়ারিশা আওয়াদ ইউহি (৯) ও আশফাক জামান ইলহাম (৪)।জানা গেছে, মামুন মঙ্গলবার সৌদি আরবে নির্মাণাধীন ৩ তলা ভবনের কাজ শেষ করে মালিককে বুঝিয়ে দিচ্ছিলেন। ছাদ পরিমাপকালে অসাবধানতাবশত পা পিছলে ৩ তলার ছাদ থেকে নিচে পড়ে যান। এতে মাথা ও শরীরে গুরুতর জখম। পরে হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।পারিবারিক সূত্রে জানা গেছে, মামুন দীর্ঘ ৮/৯ বছর ধরে জীবিকার তাগিদে সৌদি আরবে ছিলেন।

মৃত্যুকালে তিনি এক ছেলে এক মেয়ে, মা-বাবা, ভাই-বোন রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকাবহ পরিবেশ বিরাজ করছে।মামুনের নিকটাত্মীয় গোলাম মোস্তফা বাবুল জানান, মরদেহ দেশে আনার বিষয়ে দুই শিশু সন্তানের বিষয়টি বিবেচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে। ফঁতেখারকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভুট্টো বলেন, সৌদি প্রবাসী মামুনের মৃত্যুর খবর শুনেছি। আজ সকালেও তার পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করে তার মরদেহ দেশে ফেরত আনার জন্য নির্বাহী কর্মকর্তার কাছে একটি লিখিত আবেদনও করেছি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image