• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কক্সবাজারে হোটেল থেকে নারীর মরদেহ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:০১ পিএম
কক্সবাজারে হোটেল থেকে নারীর
মরদেহ উদ্ধার

জাফর আলম,কক্সবাজার : কক্সবাজার শহরের প্রধান সড়কের বাজারঘাটা এলাকার আবাসিক হোটেল সী-বার্ড হোটেলে জেসমিন আক্তার (২৭) নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৫ ফেব্রুয়ারী) সন্ধ্যার দিকে সী-বার্ড হোটেল এর তৃতীয় তলার ৩১০ নং কক্ষের বিছানায় মৃত অবস্থায় ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।পুলিশ এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সী-বার্ড হোটেল এর মালিকের দুই ছেলে হেফাজতে নিয়েছে।মঙ্গলবার স্বামী পরিচয়ে মোস্তাফিজুর রহমানের সঙ্গে হোটেলে ওঠেন ওই নারী। 

তারা স্বামী-স্ত্রী হিসেবে পরিচয় দিয়েছিলেন বলে জানিয়েছে পুলিশ।হোটেলের রেজিস্ট্রারে ওই নারীর নাম জেসমিন আক্তার , বয়স ২৭ এবং তার স্বামী পরিচয় দেয়া ব্যক্তির নাম মোস্তাফিজুর রহমান, বয়স ৩৭ লেখা রয়েছে। জেসমিন আক্তার এর বাড়ি বাগেরহাট এবং মোস্তাফিজুর রহমানের বাড়ি ঢাকা বলে উল্লেখ রয়েছে রেজিষ্টারে।জানা যায়, ঘটনার পরপরই স্বামী পরিচয়দানকারী মোস্তাফিজুর রহমান সটকে পড়ে।

ঘটনাস্থলে পুলিশ ও সিআইডির একটি টিম ঘটনার রহস্য উদঘাটনে কাজ করছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, ৯৯৯ থেকে থানা পুলিশকে জানানো হয়, হোটেল সী বার্ডে একজন নারীর মরদেহ রয়েছে। খবর পেয়ে আমার নেতৃত্বে পুলিশের একটি দল হোটেলটির চার তলার একটি কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image