• ঢাকা
  • বুধবার, ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ; ১৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

জবি ছাত্রলীগের সহ-সভাপতি হলেন সানিম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৫ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:০৩ পিএম
জবি ছাত্রলীগ
জবি'র ছাত্রলীগের সহ-সভাপতি ইব্রাহিম হোসাইন সানিম

ডেস্ক রিপোর্টার: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সহ-সভাপতি পদে মনোনীত হয়েছেন লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলার ইব্রাহিম হোসাইন সানিম।

নবনির্বাচিত এই কমিটির সহ-সভাপতি ইব্রাহিম হোসাইন সানিম লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলার, ৯নং তোরাবগন্জ ইউনিয়নের বাসিন্দা। তার কাকা আব্বাস, ইউনিয়ন পরিষদের সদস্য ও ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

পরিবারের সদস্যদের ন্যায় সানিম ছোটবেলা থেকেই মনেপ্রাণে বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী। সানিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে থিয়েটার এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের ছাত্র।

সংঘর্ষের জের ধরে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করার প্রায় তিন বছর পর বাংলাদেশ ছাত্রলীগ জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটি ঘোষণা করেছে কেন্দ্ৰীয় ছাত্রলীগ।

দীর্ঘ ৩৪ মাস পর জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ৩৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ। নবনির্বাচিত এই কমিটিতে মো. ইব্রাহিম ফরাজীকে সভাপতি এবং আকতার হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটি পাওয়ার ব্যাপারে সানিম বলেন, আমাকে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নবগঠিত কমিটিতে সহ-সভাপতি নির্বাচিত করায় বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই ও বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি এবং মুজিব আদর্শ বুকে ধারন করে অতীতের ন্যায় ভবিষ্যতেও দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আমরা জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবো।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image