• ঢাকা
  • মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ফুলবাড়ীতে অগ্নিকাণ্ডে পুড়ল বসতবাড়ি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০১ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৬:৪১ পিএম
মালামাল উদ্ধার করা হয়েছে বলে জানান
বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে সৃষ্ট আগুন

জাকারিয়া মিঞা, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি:  কুড়িগ্রামের ফুলবাড়ীতে ৩১ অক্টোবর রবিবার বিকাল ৪ টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে সৃষ্ট আগুনে একটি বসতবাড়ি পুড়ে গেছে। অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে  উপজেলার কাশিপুর ইউনিয়নের আজোয়াটারি ছড়ার পাড় গ্রামে। অগ্নিকাণ্ডে ওই গ্রামের বাসিন্দা সায়েদ আলী মন্ডল, তার ছেলে নয়ন মন্ডল, আলম মন্ডল ও সোহেল মন্ডলের বসতঘর পুড়ে গেছে।

প্রত্যক্ষদর্শী তহিদুল ইসলাম, মজিবর রহমান, মাইদুল ইসলাম ও জায়েদ আলী জানান, সায়েদ আলী মন্ডল তার বসতবাড়ির একটি কক্ষে বেশ কিছুদিন যাবত গালামালের দোকান করে আসছে। সেই দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুন লাগে। মুহূর্তেই তা গোটা বাড়িতে ছড়িয়ে পরে। আগুনের লেলিহান শিখা দেখে এলাকাবাসী আগুন নেভানোর চেষ্টা করার পাশাপাশি ফায়ার সার্ভিসে খবর দেয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল এসে আগুন নিভিয়ে ফেলে। ততক্ষণে সায়েদ আলীর দোকানের সমস্ত মালামাল, তার বসতঘর ও তার ছেলেদের বসতঘরের সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। তবে ফায়ার সার্ভিস কর্মীদের তৎপরতায় পার্শ্ববর্তী দুলাল হোসেন ও জায়েদ আলীর বাড়ি আগুনে পুড়ে যাওয়া থেকে রক্ষা পেয়েছে।  

সায়াদ আলী মন্ডল বলেন, আমার ও ছেলেদের সহায় সম্বল সব কিছু আগুনে পুড়ে গেছে। নগদ টাকা, দোকানের মালামাল, ঘরের আসবাবপত্র পুড়ে গিয়ে আমার পরিবারের প্রায় আট লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। সর্বনাশা আগুন আমাদের সবকিছু শেষ করে দিল।

এ ব্যাপারে  ফুলবাড়ী ফায়ার সার্ভিস স্টেশন ও সিভিল ডিফেন্স এর সহকারী কর্মকর্তা রোস্তম আলী বলেন, মোবাইলে অগ্নিকাণ্ডের খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিভিয়ে ফেলি। অগ্নিকান্ডের ঘটনায় প্রায় সাড়ে তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে এবং প্রায় চার লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।

ঢাকানিউজ২৪.কম /

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image