• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ব্রাহ্মণবাড়িয়ায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে তরুণ সাংবাদিক নিহত, আটক-১


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:০২ পিএম
ব্রাহ্মণবাড়িয়ায় সন্ত্রাসীদের
ছুরিকাঘাতে তরুণ সাংবাদিক নিহত

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ায় অর্ধশতাধিক বেওয়ারিশ লাশ দাফনকারী উদীয়মান সমাজসেবক সাংবাদিক আশিকুর রহমান আশিক (২৭) সন্ত্রাসীদের ছুরিকাঘাতে নিহত হয়েছে। সোমবার সন্ধ্যায়  শহরের দক্ষিন মৌড়াইল অবকাশ পার্কের সামনে এ ঘটনা ঘটে। নিহত আশিক শহরের মেড্ডা এলাকার আশরাফ উদ্দিনের ছেলে। সে বাতিঘর নামক একটি মানব সেবা সংগঠনের কর্মী ছিলো। 

তার সহকর্মীরা জানায়, প্রায় ৩ সপ্তাহ আগে একজন রোগীকে রক্ত দেওয়া নিয়ে আশিকের সাথে রায়হানের পূর্ব বিরোধ ছিল। সোমবার বিকেলে শহরের অবকাশ ফারুকী পার্কে বাতিঘর নামক একটি মানবিক সংগঠনের সভা ছিলো। সংগঠনের সদস্য হিসেবে আশিক ও সেই সভায় উপস্থিত ছিলো। সভা শেষে ফারুকী পার্ক থেকে বের হয়ে ব্যাটারি চালিত অটো রিক্সায় উঠলে ভাদুঘর এলাকার রায়হানের নেতৃত্বে ৫-৬ জনের একটি সন্ত্রাসী দল অটোরিক্সা ঘেরাও দিয়ে আশিকের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে গুরুতর আহতাবস্থায় ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা বলেন, ঘটনার পর পর পুলিশ অভিযান চালিয়ে শহরের শিমরাইলকান্দি এলাকা থেকে ঘাতক রায়হানকে ছুরিসহ আটক করা করে। সে ভাদুঘর এলাকার শিরু মিয়ার ছেলে।

এদিকে আশিকের মৃত্যুর খরব ছড়িয়ে পড়লে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে তার সহকর্মীসহ নানা শ্রেণী মহলের মানুষ তাকে এক নজর দেখতে ছুটে আসে। এ সময় পুরো হাসপাতাল শোকের মাতমে পরিণত হয়। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image