• ঢাকা
  • শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিটিভিতে অন্তরের গান অনুষ্ঠানে গাইলেন কণ্ঠশিল্পী তাহরিমা রিভার 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:২৭ পিএম
বিটিভিতে অন্তরের গান অনুষ্ঠানে গাইলেন 
কণ্ঠশিল্পী তাহরিমা রিভার 

জাকির হোসেন আজাদী: বিটিভিতে গতকাল অন্তরের গান অনুষ্ঠানে গাইলেন বতর্মান সময়ের জনপ্রিয় প্রতিশ্রুতিশীল প্রতিভাবান কণ্ঠশিল্পী তাহরিমা রিভা।

কণ্ঠশিল্পী তাহরিমা রিভা এর পূর্বে  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে মৌলিক গান গেয়ে প্রশংসিত হয়েছেন। সেই গানটির কথা লিখেছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের সহকারী অ‍্যাটর্নি জেনারেল গীতিকবি মেহেদী হাসান মিলন। সুর করেছেন শিল্পী নিজেই। সেই বিষয়ে এই শিল্পীর সঙ্গে দীর্ঘ সময় কথা হয়। তখন তিনি তাঁর সঙ্গীত জীবনের নানা বিষয়ও তুলে ধরেন।

শিল্পী বলেন, মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে গানটি মুক্তির পর থেকে ফেসবুক ইউটিউবে ব‍্যাপক সাড়া পাচ্ছি। সেই সাথে বিভিন্ন মানুষ টেলিফোনের মাধ‍্যমেও প্রশংসা করছেন। তাতে আমি অভিভূত উচ্ছসিত আনন্দিত।

তিনি আরও বলেন, বতর্মানে স্টেজ শো এর মৌসুম চলছে। কিন্তু আমার স্টেজ শো কম করা  হয়। কারণ  আমি  মনিপুর উচ্চ বিদ্যালয়ে সঙ্গীত বিভাগে শিক্ষকতা করি। তাই সময় কম পাই। তবে টেলিভিশনের লাইভ অনুষ্ঠানগুলো বেশি করা হয়।

সময় পেলেই বড় আয়োজনের কোন কোন স্টেজ শোও করে থাকি।

সবশেষে তিনি দর্শক শ্রোতাদের উদ্দেশ্যে বলেন, "দর্শক শ্রোতাদেরদের কাছে আমার যা বলার তা হলো, ভালো  দর্শক শ্রোতা তৈরী হোক। কারণ  ভালো  শ্রোতাই ভালো গানের পরিবেশ তৈরী করতে পারে। আমরা যারা সুস্থ ধারার  সংগীত চর্চা করি, তাদের জন্য খুব  দরকার এটা। সবাই  বেশি বেশি বাংলা গান শুনুন, বিদেশি সংস্কৃতি বাদ দিয়ে  নিজেদের সংস্কৃতিকে সমৃদ্ধ করুন। দেশ ও মাতৃভাষাকে ভালোবাসুন। সবাই ভালো থাকবেন। ধন্যবাদ। শুভকামনা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image