• ঢাকা
  • শনিবার, ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

রাঙামাটিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৪:২৭ পিএম
গোলাগুলিতে নিহত ২
গোলাগুলি

ডেস্ক রিপোর্টার: বাঘাইছড়িতে দুর্গম এলাকায় আঞ্চলিক দুই সংগঠনের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে দুইজন নিহত হয়েছে। আরও একজনের আহত হয়েছে।

বুধবার (২৯ ডিসেম্বর) দুপুরে উপজেলার রূপকারী ইউনিয়নের দুই কিলো নামক স্থানে এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার রূপকারী ইউনিয়নের দুই কিলো নামক স্থানে আঞ্চলিক দল ইউপিডিএফ (গণতান্ত্রিক) ও সন্তু লারমা নেতৃত্বাধীন জনসংহতি সমিতির মধ্যে গোলাগুলি শুরু হয়। ঘণ্টাব্যাপী এই গোলাগুলিতে ইউপিডিএফ (গণতান্ত্রিক) উপজেলা সমন্বয়ক জেনন চাকমা ও সন্তু লারমা নেতৃত্বাধীন জনসংহতি সমিতির এক কর্মী নিহত হন। তবে তাৎক্ষণিকভাবে তার নাম জানা যায়নি।

ইউপিডিএফ (গণতান্ত্রিক) দলের সংগঠক শ্যামল চাকমা দাবি করে বলেন, আমাদের দলের উপজেলা সমন্বয়ক জেনন চাকমা দোকানে বসে ছিল। এমন সময় সন্তু লারমার জেএসএস দলের কিছু সন্ত্রাসী তাকে গুলি করে হত্যা করে। তবে জনসংহতি সমিতির কর্মী কিভাবে মারা গেছে এই বিষয়ে তিনি কিছু জানেন না বলে জানান।

এদিকে এ ঘটনার পর এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

বাঘাইছড়ি উপজেলার রূপকারী ইউনিয়নের চেয়ারম্যান শ্যামল চাকমা বলেন, দুপুরে ৮নং ওয়ার্ডের দুই কিলো স্থানে গোলাগুলিতে দুইজন নিহত হওয়ার খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ, বিজিবি যাচ্ছে। আমিও সেখানে যাচ্ছি। পরে বিস্তারিত বলতে পারব।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার শরিফুল ইসলাম বলেন, দুপুরে দুই কিলো নামক স্থানে দুইজন নিহত হওয়ার খবর পেয়েছি। আরও একজন আহত হয়েছে বলে শুনেছি।

বাঘাইছড়ি থানার উপ-পরিদর্শক মো. আসাদ জানান, ঘটনাস্থনে দুইজনের মৃতদেহ পড়ে আছে। আমরা মরদেহ উদ্ধার করে উপজেলা সদরে নিয়ে যাওয়ার প্রস্তুতি চালাচ্ছি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image