• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন প্রবাসী কল্যাণ মন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৮ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:১৬ পিএম
সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ

নিউজ ডেস্ক : সিলেটের বানভাসি ও বন্যায় ক্ষতিগ্রস্তদের উদ্দেশে  প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, ‘আপনারা কোনো চিন্তা করবেন না। সরকার সবসময় আপনাদের পাশে রয়েছে। আপনাদের জন্য পর্যাপ্ত পরিমাণে ত্রাণ সামগ্রীর ব্যবস্থা করছে সরকার। ইনশাআল্লাহ ত্রাণের কোনো অভাব হবে না।’

মন্ত্রী ১৭ জুন কোম্পানিগঞ্জের বর্ণি এলাকায় বন্যাকবলিত এলাকা পরিদর্শন, বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণ এবং স্থানীয়দের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন। এ সময় তিনি বিত্তশালীদের বন্যার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

মন্ত্রী আরও বলেন, বন্যাকবলিত মানুষকে উদ্ধারের জন্য ইতোমধ্যে সেনাবাহিনী কাজ শুরু করেছে। আগামীকাল থেকে আরো সরকারি সংস্থাগুলো অংশগ্রহণ করবে। সরকারি সংস্থার পাশাপাশি আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাও বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে বলে তিনি জানান। তিনি বলেন, বন্যার কারণে সরকার এসএসসি পরীক্ষা স্থগিত করেছে।

মন্ত্রী শুক্রবার সকালে সিলেটের বন্যার্ত মানুষের পাশে থাকার জন্য বান্দরবানে প্রবাসী কল্যাণ ব্যাংকের পূর্ব নির্ধারিত প্রোগ্রাম বাতিল করে সিলেটের যাওয়ার সিদ্ধান্ত নেন। সিলেটে বিমান চলাচল বন্ধ থাকায় তিনি সড়ক পথে সন্ধ্যায় সিলেটে পৌঁছেই কোম্পানিগঞ্জের বর্ণি এলাকায় বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণ করেন এবং স্থানীয়দের সাথে কথা বলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image