• ঢাকা
  • শুক্রবার, ২৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১২ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিরামপুরে বন বিভাগের জায়গায় অবৈধভাবে বিল্ডিং বাড়ি তৈরি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১২ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৩৬ এএম
বিরামপুরে বন বিভাগের জায়গায়
অবৈধভাবে বিল্ডিং বাড়ি তৈরি

এম,ডি রেজওয়ান আলী, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুর বিরামপুরে বিরামপুরে বন বিভাগের জায়গার উপর বিল্ডিং বাড়ি তৈরির অভিযোগ উঠেছে। 

১১ই এপ্রিল দিনাজপুর বিরামপুর উপজেলাধীন ৩ নং খানপুর ইউনিয়ন অন্তর্ভুক্ত বন বিভাগের মধ্যে নট কুমারী জঙ্গলপাড়া নামক মহল্লায় বসবাসরত মৃত ইখলাস হোসেনের ছেলে মোঃ জাকির হোসেন ওরফে বাকি মিয়া আইন অমান্য করে বন বিভাগের জায়গার উপর অবৈধভাবে বিল্ডিং বাড়ি তৈরি করেছেন বলে জানা যায়। এবিষয়ে সরজমিনে তদন্ত সাপেক্ষে জানা যায় ফরেস্ট বন বিভাগের আইন অমান্য করে অবৈধভাবে বিল্ডিং বাড়ি তৈরি করেছেন। এবিষয়ে স্থানীয় সূত্রে জানা যায় যে,উক্ত জাকির হোসেন ওরফে (বাকী মিয়া) অন্তর্ভুক্ত ফরেস্ট অফিসার মাহবুব রহমানের সহিত কাজ করে থাকেন।

উক্ত ফরেস্ট অফিসার মাহবুবুর রহমানের সহযোগিতায় উক্ত বিল্ডিং বাড়িটি তৈরি করেছেন বলে স্থানীয়রা জানান।এবিষয়ে ফরেস্ট অফিসার মাহবুবুর রহমানের সহিত মুঠো ফোনে কথা বললে তিনি উক্ত বিষয়টি এড়িয়ে যান। পক্ষান্তরে উক্ত বিষয়ে বিরামপুর উপজেলা ফরেস্ট অফিসার নিশিকান্ত মালাকার এর নিকট মুঠোফোনে জানতে চাইলে তিনি জানান উক্ত বিষয়ে আমি কিছুই জানিনা তদন্ত করে দেখি যদি বিল্ডিং বাড়ি পাওয়া যায় তবে তা ভেঙে দেওয়া হবে।

এবিষয়ে স্থানীয় বসবাসকারী জনসাধারণের মধ্যে নাম প্রকাশে অনিচ্ছুক ব্যক্তিগণ জানান উক্ত এলাকার ফরেস্ট অফিসারের দায়িত্বে মাহবুবুর রহমান আছেন তিনি সবসময় জাকির হোসেন কে নিয়ে সকল কাজ করে থাকেন।

তারা আরও জানান উক্ত অফিসার মাহবুবুর রহমানের সহযোগিতায় উক্ত বিল্ডিং বাড়িটি তৈরি করেছেন। উক্ত বিষয়ে সরজমিনের তদন্ত সাপেক্ষে উক্ত বিল্ডিং বাড়ি জাকির হোসেন বাকীর বিরুদ্ধে আইনগত কঠোর ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানান স্থানীয় জনসাধারণ।।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image