• ঢাকা
  • রবিবার, ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

অস্বাভাবিক সরকার আনার ষড়যন্ত্র ব্যর্থ করে দিতে হবে: ইনু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৪ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০৭:১৯ পিএম
সকাল থেকে রাত ৮টা পর্যন্ত যেভাবে মিথ্যাচার করেন
ষড়যন্ত্র ব্যর্থ করে দিতে হবে

নিউজ ডেস্ক:   জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, সরকার উৎখাতের কোদাল দিয়ে খাল কেটে অস্বাভাবিক সরকার বা রাজাকার-জামায়াতের তালেবানি সরকার- এই দুই কুমির আনার ষড়যন্ত্র ব্যর্থ করে দিতে হবে এবং সাংবিধানিক ধারা অব্যাহত রাখতে হবে। তিনি বলেন, নির্বাচনের আগেই শেখ হাসিনার নির্বাচিত সরকার উৎখাতের জন্য ষড়যন্ত্রের কোদাল দিয়ে খাল কেটে কুমির আনার ষড়যন্ত্র শুরু হয়েছে। বাংলাদেশের জন্য দুই বিপদ, ১. অস্বাভাবিক সরকারের কুমির ও ২. রাজাকার-জামায়াতের তালেবানি সরকারের কুমির। মঙ্গলবার বেলা ১১ টায় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে জাসদ কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর ১৪ দলের সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

হাসানুল হক ইনু বলেন, যারা বলেছিল নিজস্ব অর্থে পদ্মা সেতু সম্ভব না, তাদের মুখে চুনকালি দিয়ে শেখ হাসিনা পদ্মা সেতু নির্মাণ সফলভাবে সম্পন্ন করেন এবং দেশের অর্থনীতির উচ্চ প্রবৃদ্ধির ধারাও অব্যাহত রাখতে সমর্থ হন। ২০০৯ সালের পর দুইবার অর্থাৎ ২০১৪ এবং ২০১৮ সালে শেখ হাসিনার নির্বাচিত সরকার উৎখাতের ষড়যন্ত্র চালিয়ে বিএনপি-জামায়াত চক্র ব্যর্থ হয়েছে। এবারও ২০২৩ সালের সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামায়াত-রাজাকার-জঙ্গিরা নতুন চক্রান্ত শুরু করেছে। সাংবিধানিক ধারা অব্যাহত রাখতে যথাসময়ে নির্বাচনও করতে হবে এবং যাপিত জীবনের সমস্যা দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি-দুর্নীতির সমস্যাও সমাধান করতে হবে।

ঢাকা মহানগর জাসদের সমন্বয়ক মীর হোসাইন আখতারের সভাপতিত্বে এবং জাসদের দফতর সম্পাদক সাজ্জাদ হোসেনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ঢাকা মহানগর ১৪ দলের সমন্বয়ক, আওয়ামী লীগ সভাপতি মণ্ডলির সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায় বীরবিক্রম, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহদত হোসেন, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি পলিট ব্যুরোর সদস্য কামরুল আহসান, জাতীয় পার্টি-জেপি প্রেসিডিয়াম সদস্য এজাজ আহমেদ মুক্তা, বাসদের আহ্বায়ক রেজাউর রশিদ খান, বাংলাদেশ সাম্যবাদী দলের কেন্দ্রীয় কমিটির সদস্য সুলতান আহমেদ বিশ্বাস, বাংলাদেশ তরিকত ফেডারেশনের যুগ্ম মহাসচিব মোঃ আলী ফারুকী, ঢাকা মহানগর পূর্ব জাসদের সভাপতি বীরমুক্তিযোদ্ধা শহীদুল ইসলাম, ঢাকা মহানগর উত্তর জাসদের সভাপতি বীরমুক্তিযোদ্ধা শফি উদ্দিন মোল্লা, বাংলাদেশ আওয়ামী লীগের ঢাকা মহানগরের নেতা শহীদুল ইসলাম মিলন, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ঢাকা মহানগরের সভাপতি কমরেড আবুল হোসাইন, বাংলাদেশ গণআজাদী লীগ ঢাকা মহানগরের সভাপতি মো. মাহবুবুল ইসলাম, বাংলাদেশ তরিকত ফেডারেশন ঢাকা মহানগরের সদস্য সচিব মাওলানা কামরুল আহসান, গণতান্ত্রিক মজদুর পার্টি ঢাকা মহানগরের আহ্বায়ক শামীম আরা, গণতন্ত্রী পার্টি ঢাকা মহানগরের সভাপতি এম এ গনি, জাতীয় পার্টি-জেপির ঢাকা মহানগর নেতা জাহাঙ্গীর আলম প্রধান, সাম্যবাদী দল ঢাকা মহানগরের সম্পাদক বাবুল বিশ্বাস প্রমুখ।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, ‌‘বিএনপি মহাসচিব মির্জা ফখরুল পবিত্র প্রেসক্লাবে সকাল থেকে রাত ৮টা পর্যন্ত যেভাবে মিথ্যাচার করেন এতে প্রেসক্লাবের পবিত্রতা তিনি নষ্ট করে ফেলেছেন। তিনি যে বলেন, আওয়ামী লীগের চামড়া তুলে নেবেন, দেশ ছাড়া করবেন। মুখ দিয়ে দেশ উদ্ধার করা যায়। কিন্তু আপনার মুরাদ কতটুকু, সেটাও দেখতে হবে।’

তিনি আরও বলেন, ‘আমরা চাই আপনারা সুষ্ঠু রাজনীতিতে ফিরে আসেন। সামনে নির্বাচন, মানুষের কাছে যান। জনগণের কাছে মাফ চেয়ে ভোটে যান। ভোটে যদি জয়লাভ করেন, আমরা আপনাদের স্যালুট দিয়ে ক্ষমতায় বসাবো। কিন্তু পদ্মা প্রকল্পে ষড়যন্ত্রের চেষ্টা করেন, তাহলে মোকাবিলা করা হবে।'

আগামী বৃহস্পতিবার বিকাল ৩টায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর ১৪ দলের পরবর্তী সভা অনুষ্ঠিত হবে। আগামী শনিবার বিকাল ৩টায় বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ১৪ দলের সমাবেশ সফল আহ্বান জানানো হয়।

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image