• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সন্তানকে বালিশচাপায় হত্যার পর বাবার আত্মহত্যা: পুলিশ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৯ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৪০ পিএম
সন্তানকে বালিশচাপায় হত্যা
মোল্লার হাট থানা

ডেস্ক রিপোর্টার: বাগেরহাটের মোল্লাহাটে নিজের ঘর থেকে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ২৮ বছর বয়সী হায়দার মোল্লার বাড়ি উপজেলার বড়গাওলা গ্রামে। তিনি গত দুই মাস ঢাকায় একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন। ওই শিশুর বয়স তিন বছর। তার নাম জিসান।

উপজেলার বড় গাওলা গ্রাম থেকে শুক্রবার রাত ৭টার দিকে মোল্লাহাট থানার পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে।বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের সমন্বয়কারী পুলিশ পরিদর্শক এস এম আশরাফুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

পরিবার ও স্থানীয় লোকজন জানান, ‘হায়দার মোল্লার সঙ্গে তার স্ত্রী জোবাইরা খাতুনের পারিবারিক বিষয় নিয়ে মনোমালিন্য ছিল। এরই জেরে ৬-৭ মাস আগে তার স্ত্রী বাড়ি ছেড়ে বাবার বাড়িতে চলে যান। তাদের ছেলে জিসান দাদির সঙ্গে হায়দারের বাড়িতেই থাকত।

‘বৃহস্পতিবার রাত ১১টার দিকে হায়দার ঢাকা থেকে বাড়িতে আসে। সন্ধ্যা ৬টা থেকে ৭টার মধ্যে হায়দার তার বসতঘরের মধ্যে শিশুপুত্র জিসানকে বালিশচাপা দিয়ে হত্যা করে নিজে ঘরের ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

তিনি আরও জানান, স্থানীয় লোকজন ও প্রতিবেশীরা অনেকক্ষণ ঘরের দরজা ভেতর থেকে বন্ধ দেখে ডাকাডাকি করতে থাকে। একপর্যায়ে কারও কোনো সাড়াশব্দ না পেলে তারা ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে হায়দার ও তার শিশুপুত্র জিসানের মরদেহ দেখতে পায়।

পরে খবর পেয়ে রাত ৯টার দিকে মোল্লাহাট থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের মরদেহ উদ্ধার করে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image